ঢাকাবুধবার , ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় চোর বলায় কুপিয়ে হত্যা করে লাঁশ মাটি চাপা

Edited by_Sakib al Helal
জানুয়ারি ১৭, ২০২৩ ৭:২০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় চোর বলে অভিযুক্ত করায় দুই শ্রমিকের মাঝে ঝগড়ার জেরে যুবককে কুপিয়ে হত্যার পর বস্তাবন্দি করে লাশ ডোবায় ফেলে দেয় অপর শ্রমিক। ঘটনাটি ১৩ জনিুয়ারির হলেও সোমবার (১৬ জানুয়ারি) মধ্য রাতে জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের দুর্গাপুর নোয়াপাড়া এলাকার একটি ডোবা থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় পুলিশ নিহতের রুমমেট মো. নাহিদকে (১৮) গ্রেফতার করেছে।

নিহত মঞ্জুরুল ইসলাম (২৬) রংপুরের বদরগঞ্জ থানার আলা মিয়ার ছেলে এবং গ্রেফতার নাহিদ(১৮) রংপুরের তারাগঞ্জ উপজেলার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়- মঞ্জুরুল স্থানীয় আক্তারের ফার্মে এবং নাহিদ বিভিন্ন স্থানে দিনমজুর হিসেবে কাজ করতেন। তারা দুইজন উপজেলার দুর্গাপুরের নোয়াপাড়া এলাকায় একটি রুমে ভাড়া থাকতেন। গত কয়েকদিন আগে মঞ্জুরুলের ১ হাজার ৫০০ টাকা হারিয়ে যায়। এ টাকা নাহিদ নিয়েছেন বলে সন্দেহ করা হয়।

পরে বিষয়টি নিয়ে নাহিদের মা-বাবাসহ বিভিন্ন জনের কাছে বিচার দেওয়া হয়। এতে তিনি ক্ষিপ্ত হয়ে শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে ঘুমন্ত অবস্থায় মঞ্জুরুলের মাথায় দা দিয়ে ছয়টি কোপ দিয়ে মেরে ফেলে। পরে লাশ বস্তাবন্দি করে ফার্মের পাশের একটি ডোবায় ফেলা দেয়।বুড়িচং থানার ওসি মারুফ রহমান বলেন, ঘটনার শুরু কয়েকদিন আগে। গতকাল বিকালে আমাদের কাছে জিডি নিয়ে আসেন নিহত মঞ্জুরুলের ভাই। পরে আমরা তার রুমমেটকে জিজ্ঞাসাবাদের জন্য আনি। তার কথায় সন্দেহ হলে আমরা তাকে আরও জিজ্ঞাসাবাদ করলে সে বিস্তারিত বলে। সে জানায়, চোর বলাতেই তাকে হত্যা করেছে। পরে লাশ মাটিচাপা দিয়েছে। তার তথ্যের ভিত্তিতে আমরা মঞ্জুরুলের লাশ উদ্ধার করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।