ঢাকাবুধবার , ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় গনপিটুনিতে যুবক নিহতের অভিযোগের মামলায় বাবা -ছেলে গ্রেফতার

Edited by_Sakib Al Helal
জানুয়ারি ১৮, ২০২৩ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার দেবিদ্বারে গণপিটুনিতে এক যুবকের মৃত্যুর অভিযোগে করা মামলায় বাবা-ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহতের মা আয়েশা বেগম বাদী হয়ে দেবিদ্বার থানায় এ মামলা দায়ের করেন।

আসামিদের মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।
গ্রেফতার আসামিরা হলেন- দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের বাগুর শান্তিনগর এলাকার এজহারভুক্ত আসামি মো. আবুল কালাম (৪৫) ও তার ছেলে মো. রিফাত হোসেন(২২)।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, দেবিদ্বারের বাগুর শান্তিনগর এলাকায় চোর সন্দেহে গত ১২ জানুয়ারি ভোরে চান্দিনা উপজেলা সদরের মহারং এলাকার বাবুর্চি মিজানুর রহমানের ছেলে আশিকুর রহমানকে (১৯) গণপিটুনি দেয় এলাকাবাসী। ১৪ জানুয়ারি ভোরে আশিকুরের অবস্থার অবনতি হলে তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সে সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আশিকুর পেশায় রিকশাচালক ছিলেন। ওই ঘটনায় নিহতের মা আয়েশা বেগম বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে এবং আরও ১০ জনকে অজ্ঞাতনামা দেখিয়ে ১৫ জনকে অভিযুক্ত করে ১৫ জানুয়ারি দেবিদ্বার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, এজাহারভুক্ত দু’জনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার তাদের কোর্ট হাজতে চালানও করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।