ঢাকাশুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

নতুন ভবন বুঝে পেল বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

Edited by_Sakib al Helal
জানুয়ারি ১৮, ২০২৩ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।

কুমিল্লার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনের দলিল বুঝে পায় বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তৃপক্ষ।

বুধবার (১৮ জানুয়ারি) স্বাস্থ্য কর্মকর্তার অফিসকক্ষে কাজ সম্পন্নের দলিল হস্তান্তর করেন ঠিকাদারি প্রতিষ্ঠান এবং স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রতিনিধিরা সকালের কুমিল্লাকে জানান।
কুমিল্লার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ওপিডি ভবন, পুরাতন হাসপাতাল ভবনের নবরুপায়ন, ডক্টর, নার্স ও স্টাফদের নতুন ডরমিটরি বুঝে পেলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল।

বুধবার (১৮ জানুয়ারি) স্বাস্থ্য কর্মকর্তার অফিসকক্ষে কাজ সম্পন্নের দলিল হস্তান্তর করেন ঠিকাদারি প্রতিষ্ঠান এবং স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রতিনিধিরা।

এ প্রসঙ্গে ডা. কামরুল হাসান সোহেল সকালের কুমিল্লাকে জানান, ২০২১ সালের ৬ অক্টোবর বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইউএইচএফপিও হিসেবে যোগদানের পর থেকেই স্বাস্থ্য কমপ্লেক্সের সেবার মান বৃদ্ধির জন্য নানা উদ্যোগ গ্রহণ করেন তিনি। পাশাপাশি, নতুন ভবনের কাজ সঠিকভাবে বুঝে নেয়ার পাশাপাশি বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সৌন্দর্য বর্ধন করেছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবার মান বৃদ্ধির পাশাপাশি সৌন্দর্য বর্ধনের চেষ্টা অব্যাহত থাকবে বলে জানান ডা. কামরুল হাসান সোহেল।

স্থানীয় সংসদ সদস্যের পরামর্শক্রমে অচিরেই নতুন ভবন উদ্বোধন করা হবে বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।