ঢাকামঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ ।

Edited by_Sakib Al Helal
জানুয়ারি ২৫, ২০২৩ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম,বরুড়া।।

কুমিল্লার বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অধ্যাপক নুরুল ইসলাম মিলন এর উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
বুধবার (২৫ জানুয়ারী) সকাল ১১টায় বরুড়া উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের কার্যালয়ে বরুড়ার সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক নুরুল ইসলাম মিলন এর উদ্যোগে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি এডভোকেট রফি আহম্মেদ স্বপন, বিশেষ অতিথি ছিলেন উপজেলা জাতীয় পার্টির সহ সভাপতি মোঃ আক্তারুজ্জামান, মাসুদুর রহমান, সাধারণ সম্পাদক বাহার উদ্দিন ভুইঁয়া পাপ্পু, প্রচার সম্পাদক মোঃ ইব্রাহিম মিয়াজী, সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন কিরন, প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের সভাপতি মোঃ রাসেল ভুইঁয়া, সহ-সভাপতি মোঃরকিবুজ্জামান, সাধারণ সম্পাদক মোঃ তরিকুল ইসলাম ভুইঁয়া সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। শেষে বরুড়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বরুড়া উপজেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ইব্রাহিম মিয়াজী ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।