ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বাখরাবাদ গ্যাস কোম্পানীর নবনির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদকের বিরুদ্ধে থানায় অভিযোগ

Edited by_Sakib Al Helal
জানুয়ারি ২৫, ২০২৩ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

রূপম আহম্মেদ।।
বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের কর্মচারী ইউনিয়ন রেজিঃ নং বি ১৯৩৩ এর নবনির্বাচিত সভাপতি আবুল খায়ের সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির স্বপনের বিরুদ্ধে মঙ্গলবার (২৪ শে জানুয়ারী) কোতয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর জনসংযোগ বিভাগের উপ-মহাব্যবস্থাপক মোঃ বেলায়েত হোসেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, গতকাল আনুমানিক সকাল দশটায় বাখরাবাদ গ্যাস অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংশ্লিষ্ট কিছু কাজের ব্যবস্থাপনা পরিচালকের দপ্তরে অবস্থান করছিলেন। এই সময়ে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের নব নির্বাচিত কর্মচারী ইউনিয়ন (১৯৩৩)-এর সভাপতি মোঃ আবুল খায়ের সরকার, পিতা: মরহুম বশির উল্লাহ সরকার, গ্রাম: ধনেশ্বর, ডাকঘর: রাজাপাড়া, কোতয়ালী, কুমিল্লা ও সাধারণ সম্পাদক মো: হুমায়ুন কবির (স্বপন), পিতা: আ: কাদের সরকার, ঠাকুরপাড়া, বাগানবাড়ী, কোতয়ালী, তারা ব্যবস্থাপনা পরিচালকের দপ্তরে প্রবেশ করে কোন কিছু বুঝে উঠার আগেই গত সোমবার অনুষ্ঠিত কর্মচারী ইউনিয়ন নির্বাচনে তাদের বিপক্ষের দলকে সমর্থন করার অভিযোগ তুলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ শারীরিকভাবে লাঞ্চিত করতে উদ্যত হয়ে তাঁর দিকে তেড়ে আসে এক পর্যায়ে উপ-মহাব্যবস্থাপক মোঃ বেলায়েত হোসেনকে দেখে নেযার হুমকি ধামকি প্রদান করেন। এ সময় ব্যবস্থাপনা পরিচালক তাদের নিবৃত্ত করার চেষ্টা করলেও তারা তাদের উদ্ধত আচরণ বজায় রাখে। তাদের এমন অপেশাদারসুলভ, আক্রমনাত্মক, অশোভনীয় আচরণ ও দেখে নেয়ার হুমকি প্রদান করায় তিনি ভীতসন্ত্রস্ত হযে নিরাপত্তাহীনতায় ও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে।
জিডিতে আরো উল্ল্যেখ করেন, ঘটনার সময়ে ব্যবস্থাপনা পরিচালকের কক্ষে ব্যবস্থাপনা পরিচালকসহ কোম্পানির মহাব্যবস্থাপক (বিপণন), কোম্পানি সচিব, উপ-মহাব্যবস্থাপক (কো. সে.) ও উপ-ব্যবস্থাপক (আইন) উপস্থিত ছিলেন।এ বিষয়ে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর জনসংযোগ বিভাগের উপ-মহাব্যবস্থাপক মোঃ বেলায়েত হোসেন বলেন, আমি কুমিল্লা শহরে পরিবার নিয়ে বসবাস করি। তাদের এ আচরনে আমি নিজে ও পরিবারের সদস্যদের নিয়ে নিরাপত্তাহীনতার ভুগছি। বিষয়টি সুষ্ঠু তদন্ত ও প্রযোজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য পুলিশ প্রশাসনের হস্থক্ষেপ কামনা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।