ঢাকাশুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে বালিকাপুরে কৃষি জমির মাটি কাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক লক্ষ টাকা জরিমানা

Edited by_Sakib Al Helal
জানুয়ারি ২৫, ২০২৩ ৫:৪৭ অপরাহ্ণ
Link Copied!

সৌরভ মাহমুদ হারুন।।
কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়ন এর কালিকা পুর বাজারের পশ্চিম পাশের কৃষি জমি থেকে বুধবার(২৫ জানুয়ারি) বিকালে মাটি কেটে টাক্টরে করে বিক্রির অভিযোগে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে এক জনকে এক লক্ষ টাকা জরিমানা আদায় করে।

জানা গেছ গত বুধবার বিকালে বুড়িচং উপজেলার ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলাম গোপন সংবাদ এর ভিত্তিতে অভিযান চালায় উপজেলার বাকশীমূল ইউনিয়ন এর কালিকা পুর এলাকায়। কালিকা পুর বাজারের পশ্চিম পাশের কৃষি জমি থেকে মাটি কেটে টাক্টর যোগে অন্যত্র বিক্রি করে। এসময় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে হাতে নাতে ওই এলাকার মাটি ব্যবসায়ী আব্দুল মান্নান কে কৃষি জমির মাটি কাটা অবস্থায় টাক্টর সহ আটক করে। পরে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলাম কৃষি জমির মাটি কাটার অপরাধে এক লক্ষ টাকা জরিমানা আদায় করে।
অপর দিকে একই এলাকার রেললাইন এর পাশে সরকারি খাস জমি থেকে মাটি কাটার অপরাধে অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের ২টি মাটি ভর্তি ড্রামট্রাক জব্দ করে থানা হেফাজতে দেওয়া হয়েছে। এ কাজে সহযোগিতা করেন বুড়িচং থানা পুলিশের সদস্য গণ। উপজেলা প্রশাসন এর পক্ষ থেকে এমন অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।