ঢাকাশুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

তিতাসে রামানন্দ গোস্বামী আশ্রমের ১০৮ তম হরিনাম সংকীর্তন সম্পন্ন

Edited by_Sakib Al Helal
জানুয়ারি ২৭, ২০২৩ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

হালিম সৈকত,কুমিল্লা।।

বিশ্ব শান্তি ও মানব কল্যাণ কামনায় রামানন্দ গোস্বামী আশ্রম কমিটির উদ্যোগে ৩২ প্রহরব্যাপি ১০৮ তম বার্ষিক মহোৎসব শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম যজ্ঞ তিতাসের মাছিমপুর- দূর্গাপুরে অনুষ্ঠিত হয়েছে।
হরিনাম সংকীর্তন গত ২২ জানুয়ারি রবিবার হতে আজ ২৭ জানুয়ারি শুক্রবার মহাপ্রসাদ বিতরণের মাধ্যমে সমাপ্তি ঘটে।

তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার উপস্থিত থাকার কথা থাকলেও তিনি জরুরী কাজে ঢাকা থাকায় উপস্থিত থাকতে পারেন নি। তিনি এক মোবাইল বার্তায় কীর্তনের সফলতা কামনা করেন এবং কীর্তনের সাথে সংশ্লিষ্ট হিন্দু সম্প্রদায়ের সকলকে শুভেচ্ছা জানান।

মহাপ্রসাদ বিতরণের সময় উপস্থিত ছিলেন, বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নূর নবী, রামানন্দ গোস্বামী আশ্রমের সভাপতি বিবেকানন্দ পোদ্দার বিবু, সাধারণ সম্পাদক নিতাই সাহা, জাহাঙ্গীর হোসেন মেম্বার, রিপন আহমেদ ভূইয়া মেম্বার, মহিলা মেম্বার নাছিমা আক্তার, পুলিশ কর্মকর্তা নজরুল ইসলাম, রামানন্দ গোস্বামী আশ্রমের উপদেষ্টা মোবারক হোসেন সরকার, প্রফেসর নরেন্দ্র চন্দ্র রায়, সুনীল চন্দ্র দাস, সহ সভাপতি নারায়ণ চন্দ্র শীল, গৌর চন্দ্র পোদ্দার, গোপাল সাহা, অজিত পোদ্দার, নির্মল চন্দ্র রায়, দিলীপ চন্দ্র সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব পোদ্দার, কিশোর পোদ্দার, ডাঃ জগদীশ নমঃ, খোকন নমঃ, স্বপন ঘোষ, সাংগঠনিক সম্পাদক চন্দন সাহা সন্তোষ, সহ সাংগঠনিক সম্পাদক কানাই পোদ্দার, বিশ্বজিত সাহা, অনিক সাহা, মানিক লাল সাহা, কোষাধ্যক্ষ মনিন্দ্র পোদ্দার, সহ কোষাধ্যক্ষ রঞ্জিত নমঃ, নিতাই শীল, ভান্ডার রক্ষক সঞ্জয় দাস, সহ ভান্ডার রক্ষক রবি সাহা, সাধু সাহা, নিকুঞ্জ নমঃ, সমাজকল্যাণ সম্পাদক রবীন্দ্র সাহা, সহ সমাজকল্যাণ সম্পাদক সমীর পোদ্দার, উত্তম সাহা, সাংস্কৃতিক সম্পাদক অশোক পোদ্দার, সহ সাংস্কৃতিক সম্পাদক চিত্ত সাহা, চৈতন্য সাহা, সুকুমার নমঃ, প্রচার সম্পাদক রঞ্জন দাস, সহ প্রচার সম্পাদক অনুকূল নমঃ, জীবন সাহা, দিলীপ কুমার ভৌমিক, বিজয় সাহা, নির্বাহী সদস্য লিটন চন্দ্র সরকার ও সুবীর পোদ্দার প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।