ঢাকামঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে আলোকিত যুব উন্নয়ন সংস্থার কম্বল ও ফল বিতরণ

Edited by_Sakib Al Helal
জানুয়ারি ৩০, ২০২৩ ১০:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

মারুফ হোসেন।।

কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ও রাজাপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের অসহায় বিধবা, এতিম, প্রতিবন্ধী শীতার্ত ও শিশুদের মাঝে কম্বল, জামা-কাপড় ও ফল বিতরণ করা হয়েছে।
আজ ২৯ জানুয়ারি (রবিবার) উপজেলার বাকশীমূল ইউনিয়ন ভূমি অফিস প্রাঙ্গনে সকাল ১১ টায় আলোকিত যুব উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি, সাংবাদিক ও কলামিস্ট গাজী মোহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২নং বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিকাপুর আব্দুল মতিন খসরু সরকারি কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মোঃ মফিজুল ইসলাম ও বীরমুক্তিযোদ্ধা মোঃ আবুল হাশেম মাষ্টার।

এসময় উপস্থিত ছিলেন,বাকশীমূল ইউনিয়ন ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা মোঃ হারুন অর রশিদ , বুড়িচং থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি মির্জা তৌফিক, হাফেজ মাওলানা মোঃ মোশাররফ হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক মোসা: সেলিনা আক্তার, সদস্য মোসা: তাহমিনা আক্তার, মোঃ তোফায়েল আহমেদ,শরীফুর রহমান , মোঃ জুনাইদ ইসলাম আসিফ, সাইফুল ইসলাম,রেয়াজ উদ্দিন ও মোঃ রিফাত ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল করিম চেয়ারম্যান বলেন, সরকারের পাশাপাশি বিভিন্ন বেসরকারি সংস্থা অসহায় মানুষের পাশে আছে এবং সেবা দিয়ে যাচ্ছে। সকল শ্রেণী ও পেশার মানুষের পাশে আলোকিত যুব উন্নয়ন সংস্থা প্রতিটি দুর্যোগময় মুহূর্তে, দুর্যোগের সময় সাধারণ মানুষের পাশে থাকবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।