ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে গোসাইপুর মাদ্রাসার সুপারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন,বিক্ষোভ মিছিল

Edited by_Sakib Al Helal
জানুয়ারি ৩০, ২০২৩ ৫:১০ অপরাহ্ণ
Link Copied!

মারুফ হোসেন, বুড়িচং।।

কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোসাইপুর কে.জি.কে ইসলামীয়া দাখিল মাদ্রাসার সুপার মোঃ সফিকুর রহমান ভূঁইয়া এর উপর অতর্কিত ভাবে সন্ত্রাসী হামলার প্রতিবাদে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।
সোমবার দুপুরে গোসাইপুর কে.জি.কে ইসলামীয় দাখিল মাদ্রাসার শিক্ষক- শিক্ষার্থী,কর্মচারী ও ম্যানেজিং কমিটি উদ্যোগে বুড়িচং (আগানগর) – পোষ্ট অফিস সড়কের মাদ্রাসার সমানে ঘন্টা ব্যপী উক্ত মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
বক্তারা বলেন স্থানীয় মোঃ কবির হোসেন ও তার সঙ্গীরা গত শনিবার রাতে স্থানীয় কন্ঠনগর দোকানের সামনে সুপার মাওলানা সফিকুর রহমান ভূইয়া বাড়ি যাওয়ার সময় মোঃ কবির হোসেন ও তার সঙ্গীর সন্ত্রাসী হামলা চালিয়ে মারাত্মক ভাবে আহত করে। এ হামলার প্রতিবাদে মানববন্ধনে বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ রফিকুল ইসলাম মেম্বার, সদস্য এম হাবিবুর রহমান, কবির হোসেন, মোঃ শাহ জালাল,বুড়িচং ইসলামীয়া সুন্নিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মাওলানা মোঃ আবুল হোসাইন আল কাদেরী,সহকারী প্রধান শিক্ষক মৌলভী মোঃ আবু মুছা,শিক্ষক প্রতিনিধি মোঃ হোসেন, সহকারী শিক্ষক সেলিনা আক্তার, মোঃ হুমায়ুন কবির,কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ নেতা জালাল উদ্দীন, হাজী ফজলুর রহমান ভূইয়া, সাইফুল ইসলাম ভূইয়া, আবুল কালাম, বাবুল মিয়া, ফরিদ উদ্দিন ভূইয়া, সহকারী শিক্ষক আমিনুল ইসলাম, মফিজুল ইসলাম, রাফেজা সুলতানা, মোঃ আব্দুল আজিজ,মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্র মোঃ রায়হান,ছাত্রী নুসরাত জাহান, মনির হোসেন, কবির হোসেনসহ আরো অনেকে। উক্ত মানববন্ধনে মাদ্রাসার প্রায় পাঁচ শাতাধিক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন। বক্তারা বলেন,গত শনিবার গোসাইপুর মাদ্রাসার সুপারের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে প্রশাসনের নিকট অপরাধীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।