ঢাকাশুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বিশিষ্ট সেন্টারিং ব্যবসায়ী হোসেন মিয়ার স্ত্রীর ইন্তেকাল

Edited by_Sakib Al Helal
ফেব্রুয়ারি ১, ২০২৩ ১০:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।।

কুমিল্লার সদর দক্ষিণের বিশিষ্ট কনস্ট্রাকশন ও সেন্টারিং ব্যবসায়ী মোঃ হোসেন মিয়ার স্ত্রী জোহরা বেগম (৪৫) ইন্তেকাল করিয়াছেন(ইন্না লিল্লাহি…. রাজিউন)।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাত সাড়ে ১১ টায় কুমিল্লা মুন হাসপাতালে ইন্তেকাল করেন।

জোহরা বেগম কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ২৩ নং ওয়ার্ডের জয়পুর গ্রামের বিশিষ্ট কনস্ট্রাকশন ও সেন্টারিং ব্যবসায়ী মোঃ হোসেন মিয়ার স্ত্রী ও সৌদি প্রবাসী সোহেলের মা।

উল্লেখ্য,তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।মৃত্যুকালে তিনি তিন পুত্র ও দুই কণ্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার বাদ যোহর তার নিজ বাড়িতে অসংখ্য আলেম ও হাজার মুসুল্লীদের উপস্থিতে তার জানাজার নামাজ সম্পূর্ণ হয়েছ । জানাজার নামাজ পড়ান মাওলানা মোঃ হাবিবুর রহমান।

জোহরা বেগমের মৃত্যুতে শোক জানিয়েছেন, মোঃ এনামুল হক, হাসানুল ইসলাম,হোসাইনুল ইসলাম, বাহারুল ইসলাম,সালাউদ্দিন,ইব্রাহিম খলিল,আকিবুল ইসলাম,মহিউদ্দিন, এমদাদুল হক,জাকারিয়া,আবুল কালাম,ফয়েজ, ফয়সাল,শাকিল আহাম্মেদসহ অনেকেই।

শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।