ঢাকাসোমবার , ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

আরব আমিরাতে মরুর বুকে বরিশাল সমিতির আনন্দ ভ্রমন

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ৭, ২০২৩ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
মোরা বরিশালবাসি প্রবাসেও একে অন্যের সুখে দুখে মোরা থাকব পাশাপাশি।

এই স্লোগান নিয়ে আড়ম্বরপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে সংযুক্ত আরব আমিরাতে বরিশাল বিভাগীয় সমিতির আনন্দ ভ্রমণ উদযাপন করা হয়েছে।

আমিরাতের ফুজিরায় দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিনটি পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বরিশাল সমিতি আমিরাতের আহ্বায়ক এস এ টিভি আমিরাত প্রতিনিধি মোঃ সিরাজুল হক, যুগ্ম আহ্বায়ক মাই টিভি আমিরাত প্রতিনিধি সামসুর রহমান সোহেল ও ইমদাদুল হক মিলন, সদস্য সচিব প্রতিদিন বাংলাদেশ আমিরাত প্রতিনিধি মোঃ মামুনুর রশীদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, সদস্য মোঃ ফখরুদ্দীন মুন্না, সদস্য দুবাই সংবাদ দুবাই প্রতিনিধি মোবাশ্বের হোসেন সম্রাট, সদস্য প্রতিদিন বাংলাদেশ দুবাই প্রতিনিধি মো: রেদোয়ান, নিউজ ২৪ আবুধাবি প্রতিনিধি মামুন মাহিন, বিশিষ্ট ব্যবসায়ী দুবাই সংবাদ এর চেয়ারম্যান এস এম ফয়জুল্লাহ শহিদ, বৃহত্তর ফরিদপুর সমিতির সিনিয়র সহ সভাপতি শওকত হোসেন মোল্লা, সিটি নিউজ এর নির্বাহী সম্পাদক গোলাম সরোয়ার, মো: রাশেদ, মো: আশ্রাফসহ পেশাজীবি ব্যক্তিবর্গ।

বরিশাল সমিতির আহ্বায়ক মোঃ সিরাজুল হক বলেন এই আনন্দ ভ্রমণের মধ্যে দিয়ে সমিতির অগ্রযাত্রা শুরু হলো।

আমিরাতে বরিশাল সমিতির মাধ্যমে প্রবাসীদের বন্ধন সৃষ্টির পাশাপাশি একটি ঐক্যবদ্ধ সমবায় প্লাটফর্ম তৈরি করে প্রবাসীদের পাশে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।