ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

তিতাসে জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে কর্মী সমাবেশ

Edited by_Sakib Al Helal
ফেব্রুয়ারি ১৩, ২০২৩ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

হালিম সৈকত,তিতাস।।

বিশিষ্ট সমাজসেবক রবিউল শিকদার এর জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে তিতাস উপজেলা জাপার কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৩ ফেব্রুয়ারি দুপুর ২ টায় মৌটুপির শিকদার রোডে তিতাস উপজেলা জাপা কর্তৃক আয়োজিত কর্মী সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মোঃ আলী।

হোমনা পৌর জাপার সভাপতি রাজিব চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত মহাসচিব এডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া। সভাপতিত্ব করেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সাবেক এমপি, জাপার যুগ্ম মহাসচিব ও কুমিল্লা উত্তর জেলা জাপার আহ্বায়ক মোঃ আমির হোসেন ভূইয়া।

স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক ও বিএনপি থেকে জাতীয় পার্টিতে যোগদানকৃত নেতা রবিউল শিকদার।

এসময় বক্তব্য রাখেন, জাপার ভাইস চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম, যুগ্ম মহা সচিব মোঃ বেলাল হোসেন, জাতাীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা উত্তর জেলা জাপার সদস্য সচিব সৈয়দ মোঃ ইফতেখার আহসান হাসান, কেন্দ্রীয় নেতা শরিফুল ইসলাম, হোমনা উপজেলা জাপার আহ্বায়ক এটিএম মঞ্জুরুল ইসলাম শামীম, জাতীয় যুবসংহতি তিতাস উপজেলা শাখার সভাপতি মোঃ শেখ ফরিদ মুন্সি, তিতাস উপজেলা জাপার সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, কুমিল্লা উত্তর জেলা জাতীয় মহিলা পার্টির সভাপতি জেসমিন আক্তার,
মজিদপুর ইউপি জাপার সভাপতি ইমাম হোসেন ইমাম, কড়িকান্দি ইউপি জাপার ভারপ্রাপ্ত সভাপতি শাহ জালাল রিপন, জগতপুর ইউপি জাপার সভাপতি ইঞ্জিনিয়ার শাহ আলম, নারান্দিয়া ইউনিয়ন জাপার সভাপতি হুমায়ূন কবির, হোমনা পৌর জাপার সাধারণ সম্পাদক এআর আল আমিন ভূইয়া শাওন, তিতাস উপজেলা জাতীয় ছাত্র সমাজের অন্যতম সদস্য শাহাদাত হোসেন শান্ত প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা জাতীয় ছাত্র সমাজের সদস্য সচিব রাকিবুল হাসান আবু সাঈদসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।