ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

তিতাসে মাছিমপুর আর আর ইনস্টিটিউশনে স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

edited by_Sakib Al Helal
মার্চ ২৬, ২০২৩ ১১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

হালিম সৈকত, তিতাস।।

বাঙালির গৌরবদীপ্ত মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আজ। প্রতিবছর বিনম্র শ্রদ্ধা ও গভীর কৃতজ্ঞতায় দিনটি পালন করে জাতি।

এরই ধারাবাহিকতায় আজ রবিবার (২৬ মার্চ) কুমিল্লার তিতাস উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আর আর ইনষ্টিটিউশন যথাযোগ্য মর্যাদায় পালন করেছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।

 

স্কুল মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও তিতাস উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলম সরকার।
সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারি প্রধান শিক্ষক মোঃ আবুল বাশার বকুল, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ ইকবাল হোসেন বাবুল, মোঃ জহিরুল ইসলাম পাশা, মোঃ মিজান সরকার।
এছাড়া আরও উপস্থিত ছিলেন, সহকারি শিক্ষক মোঃ আঃ হাই মোল্লা, সালমা আক্তার, নাসরিন আক্তার কণা, ফারুক আহম্মেদ, শহিদুল বাশার, সেলিম মিয়া, মোঃ ফারুক হোসেন মোল্লা, পরিতোষ সিকদার, ফজলুল হক, তোফাজ্জল হোসেন পাটোয়ারি, শাহিনা আক্তার, মেহেদী হাসান, তাজুল ইসলাম, পারভীন আক্তার, আবুল কাশেম, শাহিন সাকের, আরিফুর রহমান, রুহুল আমিন, আঃ কাইয়ূম, শেখ ফরিদ, মোঃ শিমুল ও
শুকদেব সূত্রধর প্রমূখ।
সাংস্কৃতিক পর্বে সহকারি শিক্ষক সেলিম মিয়া গজল পরিবেশন করেন পরে ছাত্র-ছাত্রীদের গজল, কবিতা আবৃত্তি ও সবশেষে ১৯৭১ সালের বীর শহিদদের জন্য মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে শেষ হয় অনুষ্ঠান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।