ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবিদ্বারে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন

Edited by_Sakib Al Helal
মার্চ ২৮, ২০২৩ ১০:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

তোফায়েল আহম্মেদ,দেবিদ্বার।।

কুমিল্লার দেবিদ্বার উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও উপজেলার মাশিকাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোকতল হোসেনের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন করেছে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় উপজেলা সদরের নিউ মার্কেট চত্বরে এ মানববন্ধনে মাধ্যমিক সমিতির নেতৃবৃন্দ , উপজেলার সকল বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগণ অংশ নেন। এর আগে স্থানীয় একটি রেস্তোরায় সংবাদ সম্মেলনের আয়োজন করেন শিক্ষক নেতারা।
মানববন্ধনে শিক্ষক নেতারা বলেন, গত ১৫ মার্চ মাশিকাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকতল হোসেনের বিরুদ্ধে বিদ্যালয় চলাকালে এক এসএসসি পরীক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে অবরুদ্ধ করে রাখা হয়। পরে দিনভর একটি সংঘবব্ধ চক্র বিদ্যালয়ে ভাংচুর, পুলিশের উপর হামলা, গাড়ি ভাংচুর ও দুটি মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেয়। পরে রাতে কুমিল্লার পুলিশ পুলিশ সুপার অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে প্রধান শিক্ষককে উদ্ধার করেন। এ ঘটনায় পর দিন ওই ছাত্রীর বাবা সফিউল্লাহ বাদী হয়ে ‘শ্লীলতাহানির’ অভিযোগে থানায় মামলা দায়ের করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মজিবুর রহমান, সিনিয়র সহসভাপতি আবদুল মোমেন, সহসভাপতি আবু সেলিম ভূইয়া, আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলী আকবর, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সেলিম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।