ঢাকাশুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামে বিদ্যুৎপৃষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু

Edited by_Sakib Al Helal
এপ্রিল ৩, ২০২৩ ১০:২২ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার চৌদ্দগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে মো: কামাল হোসেন (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছেন।

সোমবার (৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় উপজেলার কনকাপৈত ইউনিয়নের করপাটি গ্রামে এই ঘটনা ঘটে।
কালাম হোসেন উপজেলার কনকাপৈত ইউনিয়নের করপাটি পূর্বপাড়া (মোল্লা বাড়ি)’র মৃত সিরাজুল হকের ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, সোমবার সকালে কামাল হোসেন ঘুম থেকে উঠে একতা বাজারস্থ অনিক ব্রিকস্ ফিল্ডের উত্তর পাশে বিদ্যুৎ চালিত তার সেলু মেশিনটি বন্ধ করতে যান। সেখানেই তিনি বিদ্যুৎ পৃষ্ট হন। পরে সকাল সাড়ে দশটায় স্থানীয় কৃষক আব্দুল গণি ধানক্ষেতে গেলে তাকে সেলু মেশিনের পাশে পড়ে থাকতে দেখে আশেপাশের লোকজনকে ডেকে সাড়া শব্দ না পেয়ে পরে লোকজন এসে কামাল হোসেনকে উদ্ধার করে দ্রুত চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বেলা ১১টায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি এক স্ত্রী, এক মেয়ে ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার বা’দ মাগরিব করপাটি পূর্বপাড়া বায়তুন নূর জামে মসজিদ মাঠে মরহুমের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, ‘উপজেলার কনকাপৈত ইউনিয়নের করপাটি গ্রামে বিদ্যুৎপৃষ্টে একজনের মৃত্যুর খবর সাংবাদিকদের মাধ্যমে জানতে পেরেছি। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে”।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।