ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কালীর বাজার দোকানে আগুন ; লক্ষাধিক টাকার ক্ষতি

Edited by_Sakib Al Helal
এপ্রিল ২০, ২০২৩ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

এইচ.এম.তামীম আহাম্মেদ।।

কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালীর বাজারে বৈদ্যুতিক শট সার্কিট থেকে একটি ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ৩০ থেকে ৩৫ লাখ টাকার মূল্যের বিভিন্ন ধরনের মালামাল পুড়ে গেছে।

২০ এপ্রিল বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার কালীর বাজার ইউপির কালীর বাজারে এম আই সুপার শপে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়; রাত ৩ টার দিকে বৈদ্যুতিক শট সার্কিট থেকে ব্যবসা প্রতিষ্ঠানটিতে আগুন লাগলে মহিলা পুরুষ ভেদাভেদ ভুলে সকলের সম্মিলিত প্রচেষ্টায় ১ ঘন্টার মাথায় আগুন নিয়ন্ত্রণে আসে।

প্রতিষ্ঠানটির পরিচালক মোঃ রেজাউল করীম মিঠু বলেন; স্থায়ীয় এলাকাবাসীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শেষ করতে পারব না, আগুন নিয়ন্ত্রনে তাদের ভূমিকা অপরিসীম। তবে ক্যাশ টাকা না থাকলেও ৩০ থেকে ৩৫ লাখ টাকার মালামাল ধ্বংস হয়েছে। তবে মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট শুকরিয়া সাথে থাকা রড সিমেন্টের দোকানটিতে আগুন লাগে নি এতে আরও বেশী ক্ষতির সম্ভবনা ছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।