ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লার দেবিদ্বারে কৃষকলীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Edited by_Sakib Al Helal
এপ্রিল ২১, ২০২৩ ১০:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ তোফায়েল আহমেদ, দেবিদ্বার।।

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় বাংলাদেশ কৃষক লীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পথচারী ও মোটর চালকদের মাঝে ইফতার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দেবিদ্বার উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ সেলিম ভূঁইয়া র সভাপতিত্বে সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ খান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা (৪) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল

বিশেষ অতিথি মোস্তফা কামাল চৌধুরী,সাধারণ সম্পাদক, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগ।

শিরিন সুলতানা।,সদস্য জেলা পরিষদ কুমিল্লা।
ভিপি বাবুল হোসেন রাজু,সদস্য জেলা পরিষদ কুমিল্লা।

উক্ত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন,উপজেলা কৃষকলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন, কৃষকলীগ নেতা রাশেদুল মনির, ইউসুফ পুর সাধারণ সম্পাদক মোতালেব মেম্বার, গুনাইঘর দক্ষিণ এর সভাপতি জাকির,গুনাইঘর উওর এর সভাপতি কালু মেম্বার,এলাহাবাদ ইউনিয়ন এর সভাপতি হামিদুর রহমান, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, সুবিল ইউনিয়ন এর সাধারণ সম্পাদক জহির,পৌরসভার সভাপতি কাদের মুন্সী সাধারণ সম্পাদক ইউনুস,উপজেলা কৃষকলীগ নেতা আব্দুল আলীম,হুমায়ুন কবির, আব্দুল্লাহ আল মামুন,ফখরুল খন্দকার, কাউছার হোসেন কায়েস, ধামতী ইউনিয়ন এর সভাপতি ফয়েজ চৌধুরী, উপজেলা কৃষকলীগ নেত্রী লাইলী বেগম সহ আরও অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।