ঢাকাশুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবিদ্বারে কৃষকদের ধান কেটে দিচ্ছেন উপজেলা সেচ্ছাসেবকলীগ

Edited by_Sakib Al Helal
এপ্রিল ৩০, ২০২৩ ৩:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

তোফায়েল আহম্মেদ,দেবিদ্বার।।

কৃষক বাঁচলে বাঁচবে দেশ শেখ হাসিনার বাংলাদেশ।।
এই প্রতিপাদ্য বাস্তবায়নে মানবিক প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ও কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে কুমিল্লা উত্তরজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নির্দেশনা মোতাবেক দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবকলীগ কর্মসূচির হাতে নিয়েছে অসহায় কৃষকদের পাশে দাঁড়াতে ধান কেটে কৃষকের ঘরে তুলে দিচ্ছেন।
গতকাল ৭ নং ওয়ার্ড চাপানঘর ও বিজলি পাঞ্জার এলাকায় তিন কৃষকের ৭০ শতাংশ জমির ধান কেটে ও তাদের বাড়িতে তোলে দেন। এই সময় উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিপ্লবী সভাপতি আবদুল মান্নান,, বিপ্লবী সাধারণ সম্পাদক সাদ্দাম হেসেন।দেবিদ্বার পৌর স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বাসির মোল্লা ,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, দেবিদ্বার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান। কাউসার মোল্লা সহ সভাপতি পৌর স্বেচ্ছাসেবক,
সজিব আদনান তথ্য ও গবেষণা সম্পাদক । কাজী বাবু আনিসুর রহমান ,রসুলপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ
ইউনুস বাহাদুর ,সুবিল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ
খাইরুল আলম সাংগঠনিক সম্পাদক পৌর স্বেচ্ছাসেবক লীগ। নুর নবী , জয়নাল,সাহাবুদ্দিন, আলামিন , মো. ইমন ,আলাউদ্দিন, আজিজ, সোহাগ, সহ আরও অনেকে।।

 

এসময় শ্রমিক সংকট মুহূর্তে এই মানবিক কর্মকাণ্ডে মাননীয়
প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দেবিদ্বার উপজেলা নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন কেন্দ্রীয় নেতাকর্মীরা।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।