ঢাকাবুধবার , ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবিদ্বানে সংখ্যালঘু পরিবারের উপর হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে আদালতে মামলা

Edited by_Sakib Al Helal
মে ২৬, ২০২৩ ১২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

তোফায়েল,দেবিদ্বার।।

কুমিল্লার দেবিদ্বারে সংখ্যালঘু পরিবারে হামলা, প্রতিমা ও বাড়িঘর ভাঙচুরের ঘটনায় ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদসহ ১০ জনের বিরুদ্ধে কুমিল্লা আদালতে মামলা দায়ের করা হয়েছে৷ বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে পরিমল সরকার বাদী হয়ে কুমিল্লা আদালতের দ্রুত বিচার ট্রাইবুনালে মামলাটি দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদী পক্ষের আইনজীবী এড. কাজী নাজমুল হক নিজাম।

মামলার আসামীরা হলেন, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদের ছোট ভাই আক্তারুজ্জামান (৪০), ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদ (৫০), কাজী বিল্লাল (৩২), কাজী হেলাল(৩০), জয়দল হোসেন (৩৮), শাহিন ইসলাম (২৫), জহিরুল ইসলাম (৪৫), দিদারুল আলম ফয়েজ (২৬), গাফফার (৩৫), মামুন (২৬)।

বাদী পক্ষের আইনজীবী এড কাজী এনামুল হক নিজাম জানান, ‘মোকাম কুমিল্লার বিজ্ঞ দ্রুত বিচার ট্রাইবুনালে দেবিদ্বারের সংখ্যালঘু হিন্দু পরিবারে হামলা, প্রতিমা ও বাড়িঘর ভাঙচুরের ঘটনায় আজ মামলা দায়ের করা হয়েছে। আমরা আশা করি, ভুক্তভুগী পরিবারটি ন্যায় বিচার পাবেন ‘।

প্রসঙ্গত, গত (২০ মে) ছাত্রলীগ ও যুবলীগের উত্তেজনার জের ধরে দেবিদ্বারের চানপুরে একটি হিন্দু পরিবারে হামলা করে বাড়িঘর ভাঙচুরসহ মালামাল লুটের ঘটনা ঘটে। এসময় একটি টিনের আধপাকা ঘর ও ঘরের মধ্যে থাকা প্রতিমা, টিভি, স্যোকেস, ফার্ণিচার ভাঙচুরসহ স্বর্ণালংকার লুটের অভিযোগ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।