ঢাকাবুধবার , ১৪ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মাওলানা মুহাম্মদ শফির ইন্তেকালে ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহর গভীর শোক প্রকাশ

Edited by_Sakib al Helal
জুলাই ২৭, ২০২১ ১১:২০ অপরাহ্ণ
Link Copied!

মাওঃআমিনুল ইসলাম ভূঁইয়া।।

চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার বদুপাড়া মাদ্রাসা মহা-পরিচালক বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মুহাম্মদ শফি সাহেবের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি ফয়জুল্লাহ।

আজ গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি বলেন, মাওলানা মুহাম্মদ শফি সাহেব রহ.একজন সদালাপী ও সহজ সরল মানুষ ছিলেন। পাশাপাশি তিনি দ্বীনের পক্ষে ইসলাম ও মুসলমানদের জন্য নিবেদিত প্রাণ ছিলেন।

মুফতী ফয়জুল্লাহ আরও বলেন, মাওলানা মুহাম্মদ শফি সাহেবের ইন্তেকালে জাতি একজন গুণী ও সফল একজন মাদ্রাসা পরিচালক আলেমকে হারালো। যার শূন্যতা সহজে পূরণীয় নয়।

মুফতী ফয়জুল্লাহ আরও বলেন. এই আলেমের ইন্তেকালে আমি গভীরভাবে শোকাহত। আমি তাঁর আত্মার মাগফিরাত কামনা করছি, মরহুমের পরিবার, আত্মীয়, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

আল্লাহর শাহী দরবারে কায়মানোবাক্যে দোয়া করছি- হে আল্লাহ! আপনি আপনার প্রিয় আলেম বান্দাকে জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসেবে কবুল করে নিন। আমীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।