ঢাকামঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় জাতীয় দৈনিক আলোকিত সকাল পত্রিকার সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

admin
অক্টোবর ১৭, ২০২৩ ৬:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
বর্নাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে কুমিল্লায় পালিত হয়েছে জাতীয় দৈনিক আলোকিত সকাল পত্রিকার
সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী।

সোমবার (১৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬ টায় পদুয়ার বাজার বিশ্বরোড এলাকার রসনার স্বাদ রেস্টুরেন্টে কেক কেটে পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
দৈনিক আলোকিত সকাল পত্রিকার কুমিল্লা দক্ষিণ প্রতিনিধি মোঃ আক্তারুজ্জামানের সভাপতিত্বে ও দৈনিক আলোকিত সকাল পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি সুজন মজুমদারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোডের বিশিষ্ট ব্যাবসায়ী ইলিয়াস হাজারি ও ঢাকা পোষ্টের কুমিল্লা প্রতিনিধি আরিফ আজগর।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা পরিষদের সদস্য (বরুড়া) জসিম উদ্দিন।
এ সময় আরো উপস্থিত ছিলেন, দৈনিক আলোকিত সকাল পত্রিকার স্টাফ রিপোর্টার সাকিব আল হেলাল, সদর দঃ প্রতিনিধি জাবেদুল হক,বরুড়া প্রতিনিধি আমিনুল ইসলাম, মুরাদনগর প্রতিনিধি সফিকুল ইসলাম,
সদর প্রতিনিধি জাকারিয়া, দেলোয়ার হোসেন, জায়ফুল্লাহ খন্দকার, গোলাম কিবরিয়া,কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহাদাত তানভীর,দাউদকান্দি প্রতিনিধি সাদ্দাম হোসেনসহ আমন্ত্রিত অতিথীবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।