ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৪র্থ পর্যায়ে ২য় ধাপে জমিসহ গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্ভোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

Edited by_Sakib Al Helal
আগস্ট ৭, ২০২৩ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

এমডি. আজিজুর রহমান, বরুড়া।।

বরুড়ায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৪র্থ পর্যায়ে ২য় ধাপে জমিসহ গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্ভোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। আজ সোমবার (০৭ আগস্ট) বেলা ১১ টার দিকে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় উপজেলা হলরুমে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

প্রেস ব্রিফিং করেন উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা আফরিন মুস্তাফা। এ সময় উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মঈন উদ্দিন, উপজেলা প্রকল্প কর্মকর্তা শাহীন হোসেন।

উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা আফরিন মুস্তাফ জানান, বরুড়ায় ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ১ম, ২য়,৩য়,৪র্থ পর্যায়ে ৩৭৭ টি ঘর বিতরন করা হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।