ঢাকাবৃহস্পতিবার , ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

স্বাস্থ্যবিধি মেনে কুবিতে স্নাতক-স্নাতকোত্তরের চূড়ান্ত পরীক্ষা শুরু

সাকিব আল হেলাল
ডিসেম্বর ২০, ২০২০ ৩:২৩ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) করোনার কারণে আটকে থাকা স্নাতক শেষ সেমিস্টারের চূড়ান্ত পরীক্ষা শুরু হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে রবিবার সকালে বিশ্ববিদ্যালয়ের তিন অনুষদ ভবনে পরীক্ষা শুরু হয়।

বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের তথ্য মতে, প্রথম পর্যায়ে ৮ বিভাগের আটকে থাকা স্নাতক ও স্নাতকোত্তর চূড়ান্ত পরীক্ষা নেওয়া হচ্ছে। যা চলবে আগামী ১৩ জানুয়ারি ২০২১ পর্যন্ত। এর মধ্যে বাকি বিভাগগুলোর চূড়ান্ত পরীক্ষা নেওয়ার কাজ শুরু হয়েছে। এ ছাড়াও পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের স্বাস্থবিধি মেনে পরীক্ষার হলে বসানো হয়েছে। শিক্ষার্থীদের নিজ নিজ বিভাগের পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে। পাশাপাশি প্রতি ১০ জন পরীক্ষার্থীর জন্য একজন করে পরিদর্শক নিয়োগ দেওয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী এ বিষয়ে বলেন, আমি সকালে এসেই পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেছি। সবাই স্বাস্থবিধি মেনে পরীক্ষায় অংশ নিয়েছে। বাকি থাকা বিভাগগুলোর পরীক্ষাও স্বাস্থবিধি মেনে নেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।