ঢাকাবৃহস্পতিবার , ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবিদ্বারে সন্ত্রাসী হামলায় আ’লীগ কর্মী আহত আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ।

সাকিব আল হেলাল
ডিসেম্বর ২২, ২০২০ ১১:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
কুমিল্লায় সন্ত্রাসীদের হামলায় সাইফুল ইসলাম নামে সৌদি প্রবাসী ও আওয়ামী লীগ কর্মী গুরুতর আহত করে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। জেলার দেবিদ্বার উপজেলা সদরে এ ঘটনা ঘটে। গতকাল সোমবার বিকালে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে তাকে আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহত সাইফুল ইসলাম দেবিদ্বার উপজেলার পদ্মকোট গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারের চাচাতো ভাই। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন রোশন আলী মাস্টারসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
সোমবার বিকালে কুমিল্লার নগরীর একটি রেস্তোরাঁয় আহত সাইফুল ইসলামের মা ফাতেমা বেগম ও তার স্বজনরা সাংবাদিকদের জানান, সাইফুল ইসলাম রবিবার (২০ ডিসেম্বর) দেবিদ্বার উপজেলা সদরের পূবালী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাসায় ফিরছিলেন। এসময় উপজেলা সদরের পুরান বাজার এলাকার সাদ্দাম হোসেনের নেতৃত্বে ১০-১২ জনের একটি দল তার উপর সন্ত্রাসী হামলা চালায় এবং একপর্যায়ে ব্যাংকের সামনে থেকে পার্শ্ববর্তী একটি গলিতে নিয়ে ব্যাংক থেকে উত্তোলনকৃত টাকা ছিনিয়ে নেয়। এসময় গুরুতর আহত ও অচেতন অবস্থায় সাইফুল ইসলামকে উপজেলা শ্রমিকলীগ নেতা কাউছার আহমেদসহ স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সোমবার অবস্থার অবনতি ঘটলে বিকালে তাকে ঢাকায় প্রেরণ করা হয়। দেবিদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার জানান, অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেয়া হবে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।