ঢাকামঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লা বন্ধু ফোরামের উদ্যাগে এসএসসি ৮৬ ব্যাচের বন্ধুদের পুনঃমিলনী অনুষ্ঠিত হয়।

Edited by_Sakib Al Helal
অক্টোবর ২, ২০২২ ১২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

এইচ.এম.তামীম আহাম্মেদ।।

কুমিল্লার আদর্শ সদর উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাঁশে ডুবাইচরে অবস্থিত হোটেল নূর মহলে শনিবার ( ১লা অক্টোবর) সন্ধ্যায় কুমিল্লা বন্ধু ফোরামের উদ্যাগে ১৯৮৬ সালের এস এস সি ব্যাচের পুনঃমিলনী অনুষ্ঠিত হয়।

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক আলী আকবরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের অবঃ পরিচালক ডাঃ মুজিবুর রহমান, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, নাঙ্গলকোর্ট উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এম এ করিম মজুমদার, বন্ধু ফোরামের কার্যকারী সদস্য মোঃ মাহবুব আলম, মোঃ নজরুল ইসলাম, মোঃ আবু সুফিয়ান সকল সদস্য বৃন্দসহ সাংবাদিক এইচ,এম,মহিউদ্দিন, সাংবাদিক এইচ.এম.তামীম আহাম্মেদ।

অনুষ্ঠানটির প্রথম অধিবেশন পবিত্র কোরআন তিলাওয়াত,পরবর্তীতে মরহুম বন্ধুদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মুনাজাত অতঃপর দেশত্ব প্রেমে শ্রদ্ধার সাথে জাতীয় সংগীত পাঠ করে পরিচয় পর্ব শেষ হয়। এ সময় বক্তারা বলেন ; বন্ধু মানে এমন এক অফুরন্ত ভালবাসার নাম, বন্ধুত্ব এটা নয় যাদের সাথে হিসেব করে কথা বলতে হয়, বন্ধুত্ব এটা যার সাথে নির্ধিদ্বায় যে কোন কথা শেয়ার করা যায়। আজ সত্যি খুব ভাল লাগছে, দীর্ঘ ৩৬ বছর পর এক সাথে বাল্যকালের সব বন্ধুগুলো। পৃথীবিতে বন্ধুত্ব উর্ধ্বে কোন সম্পর্ক নেই। এমন সুন্দর আয়োজকদের প্রতি রইল গভীর শ্রদ্ধা এবং ভালবাসা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।