ঢাকারবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লার পথশিশু পাশে দাঁড়ালো কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাব

সাকিব আল হেলাল
ডিসেম্বর ২৬, ২০২০ ৯:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

সুজন মজুমদার,বরুড়া।।

রেললাইনের ঐ বস্তিতে, বাসস্ট্যান্ডের ওপাশে, গাছতলায় কিংবা ব্রিজের রেলিংয়ে লুঙ্গি অথবা গামছা দিয়ে শরিরটা মুড়িয়ে শুয়ে আছে কত ছিন্নমূল মানুষ আর পথশিশু। একটি উষ্ণ কাপড়ের অভাবে শীতের সাথে আলিঙ্গন করে রাত্রিযাপন করছে। অথচ, আমি-আমরা আর আপনারা যারা আছেন বিত্তবানরা তারা হয়তো গেলো বছরের শীত সিজনের পোশাকটা থাকা সত্তেও আরেকটা কেনার ইচ্ছে করছেন। কেউ আবার হাজার খানেক টাকা দিয়ে কিনেও নিয়েছেন। অসহায়-দরিদ্র আর ছিন্নমূল শীতার্ত মানুষগুলোকে হাড় কাঁপানো শীত থেকে বাঁচাতে এগিয়ে এসেছে কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাব।

গতকাল শুক্রবার (২৫শে ডিসেম্বর) রাত ৯টা থেকে ১১টা শীতবস্ত্র বিতরন সফলভাবে সম্পন্ন করে কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাব। কুমিল্লা রেল-স্টেশন থেকে শুরু করে শাসনগাছা, পুলিশ লাইন, ঝাউতলা, বাদুরতলা, টাউনহল মাঠ, সদর হসপিটাল, টমছমব্রীজ এলাকায় সহ মোট ৪১জন ছিন্নমূল মানুষ আর পথশিশু কে।

এই সময় উপস্থিত ছিলেন কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতি মোঃ মিজানুর রহমান ভূইয়া, সহ সভাপতি মাওলানা শফিকুল আমিন পাটোয়ারি, সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মাহিন উদ্দিন মাহি ও দপ্তর সম্পাদক সজিব ভূঁইয়া।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।