ঢাকারবিবার , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মাইগ্রেশন মিডিয়া এ্যাওয়ার্ড-এ ভূষিত হওয়ায় চৌদ্দগ্রামে সাংবাদিক এমদাদ উল্যাহকে সংবর্ধনা

Edited by_Sakib al Helal
জানুয়ারি ২১, ২০২১ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

মো মিজানুর রহমান মিনু।। 
মাইগ্রেশন মিডিয়া এ্যাওয়ার্ড-২০১৯-এ ভূষিত হওয়ায় চ্যারিটি অর্গানাইজেশন অব বাংলাদেশ(সিওবি) এর কেন্দ্রীয় মিডিয়া প্রধান সাংবাদিক মোঃ এমদাদ উল্যাহকে সংবর্ধনা দেয়া হয়েছে। এ উপলক্ষে বুধবার সন্ধ্যায় কুমিল্লার চৌদ্দগ্রামের হোটেল অফ বিট মিলনায়তনে সিওবি’র উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা লিমন। বক্তব্য রাখেন সংবর্ধিত সাংবাদিক মোঃ এমদাদ উল্যাহ, সাংবাদিক হাসান মুহাঃ জহির, বেলাল হোসাইন, আনিসুর রহমান, মনোয়ার হোসেন, এম এ আলম, সিওবি’র সদস্য নাহিদুল ইসলাম ইমন, সৌদি আরব প্রবাসী কেআর সাইফুল, সাদ্দাম হোসেন। পরে সাংবাদিক মোঃ এমদাদ উল্যাকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন উপস্থিত সিওবি’র নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে সংবর্ধিত সাংবাদিক মোঃ এমদাদ উল্যাহ বলেন, ‘পরিশ্রম ও দৃঢ় ইচ্ছাশক্তির মাধ্যমে সফলতা অর্জন সম্ভব। প্রত্যেক সাংবাদিকের উচিত-সমাজের অবহেলিত মানুষ ও রেমিটেন্সযোদ্ধা প্রবাসীদের অধিকার আদায়ে সংবাদ প্রকাশ করা। এতে করে সকলেই উপকৃত হবে’।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।