ঢাকাশনিবার , ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় এ এন এম মঈনুলের নির্দেশে পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন মেয়র প্রার্থী বাহাদুরুজ্জামান

Edited by_Sakib al Helal
জানুয়ারি ২৭, ২০২১ ২:১৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।।

কুমিল্লার বরুড়া পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মোঃ বাহাদুরুজ্জামান ৩০ জানুয়ারি পৌরসভা নির্বাচন থেকে উপজেলা চেয়ারম্যান এ এন এম মঈনুলের নির্দেশে নিজের প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দিলেন।

 

বুধবার (২৭ জানুয়ারি) বরুড়া বাজার তার নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে নৌকার প্রার্থীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কথা জানান।

তিনি বলেন ‘আমি কুমিল্লা (দঃ) জেলা আওয়ামী লীগের সদস্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর প্রতি শ্রদ্ধা রেখে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।’

তিনি আরও বলেন, ‘আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ বুকে নিয়ে দীর্ঘদিন যাবত আওয়ামীলীগের সাথে জড়িত আছি। আমি পৌরসভার মেয়র নির্বাচিত হয়ে জনগণের কল্যাণে কাজ করেছি, সুখে-দুঃখে মানুষের পাশে দাঁড়িয়েছি। জননেত্রী শেখ হাসিনা আমার নেতা। তার রাজনৈতিক দিক নির্দেশনাই আমার পাথেয়।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।