ঢাকাবৃহস্পতিবার , ১৫ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামে বিপুল ভোটে নৌকার প্রার্থীর জয়

Edited by_Sakib al Helal
জানুয়ারি ৩১, ২০২১ ৩:০১ পূর্বাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান মিনু।।

চৌদ্দগ্রাম পৌরসভায় বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জি এম মীর হোসেন মীরু। বেসরকারি ফলাফলে তিনি পেয়েছেন ১৫ হাজার ৯২৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির হারুন অর রশিদ মজুমদার পেয়েছেন এক হাজার ৮৮০ ভোট।

 

কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে মোশারফ হোসেন, ২নং ওয়ার্ডে সাইফুল ইসলাম পাটোয়ারী, ৩নং ওয়ার্ডে শরিফুল ইসলাম, ৪নং ওয়ার্ডে কামাল উদ্দিন, ৫নং ওয়ার্ডে বদিউল আলম পাটোয়ারী, ৬নং ওয়ার্ডে মফিজুর রহমান, ৭ নং ওয়ার্ডে সাইফুল ইসলাম শাহীন, ৮নং ওয়ার্ডে কাজী বাবুল ও ৯ নং ওয়ার্ডে মিজানুর রহমান জয়লাভ করেছেন।

 

সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে বৃহত্তর ১-৩নং ওযার্ডে কহিনুর আক্তার, ৪-৬নং ওয়ার্ডে ফিরোজা বেগম, ৭-৯নং ওযার্ডে আমেনা বেগম জয়লাভ করেছেন।

 

এদিকে শনিবার বিকেল সাড়ে ৪ টায় চৌদ্দগ্রাম বাজারস্থ উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিএনপির মেয়র প্রার্থী হারুন অর রশিদ মজুমদার কারচুপির অভিযোগ এনে নির্বাচন বাতিল দাবি করে পুননির্বাচনের দাবি জানিয়েছেন।

 

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সভাপতি কামরুল হুদা, সাবেক সভাপতি জিএম তাহের পলাশী, সাাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহ আলম, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইয়াছিন পাটোয়ারীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

চৌদ্দগ্রাম পৌরসভায় মেয়র পদে ৪ জন, সাধারণ কাউন্সিলর পদে ৪৯ জন এবং সংরক্ষিত নারী আউন্সিলর পদে ১০ জন প্রার্থী ছিলেন। চৌদ্দগ্রাম পৌরসভায় মোট ভোটার ২৮ হাজার ১৯৭ জন। এর মধ্যে পুরুষ ১৪ হাজার ৪৩ জন এবং মহিলা ভোটার ১৪ হাজার ১৫৪ জন।

 

শনিবার ১২টি কেন্দ্রের ৭৫টি বুথে ভোট গ্রহণ করা হয়। ব্যালট পেপারের নিরাপত্তা নিশ্চিত করে সকালে সকল কেন্দ্রে বিশেষ ব্যবস্থায় ব্যালট পেপার পৌঁছানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।