ঢাকাবুধবার , ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়া পৌরসভা নির্বাচনে আ’লীগ সমর্থিত নৌকার প্রার্থীর জয়

Edited by_Sakib al Helal
জানুয়ারি ৩১, ২০২১ ১২:২১ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকের প্রার্থী বিজয়ী হয়েছেন। বরুড়া পৌরসভা নির্বাচনে মোঃ বক্তার হোসেন ওরফে বখতিয়ার জয়ী হয়েছেন। কুমিল্লা জেলা রিটার্নিং কর্মকর্তা শনিবার সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করেন।

কুমিল্লার বরুড়া পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ বক্তার হোসেন ওরফে বখতিয়ার ১৬ হাজার ২২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকের প্রার্থী জসিম উদ্দিন পাটোয়ারী পেয়েছেন ৩ হাজার ৭৫৩ ভোট।

এই পৌরসভায় ৯টি ওয়ার্ডে ১৭ ভোট কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।একটি কেন্দ্র স্থগিত ছাড়া বাকি সবগুলো ভোট কেন্দ্র সুষ্টু ভোট অনুষ্টিত হয়।
৯টি ওয়ার্ডে ৫২ জন কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর কাউন্সিলর ১০ জন প্রতিদ্বন্দ্বিতা করে ৯জন কাউন্সিলর ও ৩জন নারী কাউন্সিলর নির্বাচিত হন।

১নং ওয়ার্ডে বিল্লাল হোসেন, ২নং ওয়ার্ড আলমঙ্গীর হোসেন আলম,৩নং ওয়ার্ড মোঃ শাহাজাহানন,৪নং ওয়ার্ড মোঃ মাহফুজ,৫নং ওয়ার্ড মোঃ আবুল কাশেম,৬নং ওয়ার্ড মিজানুর রহমান,৭নং ওয়ার্ড মোঃ বিল্লাল হোসেন,৮নং ওয়ার্ডের ভোট স্থগিত, ৯নং ওয়ার্ড শাহিনুর রহমান শাহীন
১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিল নির্বাচিত হন শাহানা আক্তার
৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হন মিনুয়ারা বেগম
৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হন বিলকিস আক্তার।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আজহারুল ইসলাম জানান, বরুড়া পৌরসভায় মোট ৩৬ হাজার ৩০৩ জন ভোটারের মধ্যে ২২ হাজার ৫৮ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এর মধ্যে বৈধ ভোট ২১ হাজার ১৭৯। আর অবৈধ ৮৭৯টি। নির্বাচনে ভোটের হার ছিল ৬০.৭৬ শতাংশ। নির্বাচনে জাল ভোট দেওয়ার ঘটনায় একটি কেন্দ্র স্থগিত করা হয়েছে”।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।