ঢাকাসোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ব্রাহ্মণপাড়ায় দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ১, ২০২১ ৪:৫১ অপরাহ্ণ
Link Copied!

সৌরভ মাহমুদ হারুন, ব্রাহ্মণপাড়া।।
দৈনিক যুগান্তর পত্রিকা গৌরব ও সাফল্যের সাথে ২১ বছর অতিবাহিত করে ২২ বছরে পদার্পন করায় কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় নানা আয়োজনের মধ্যদিয়ে দিবসটি উদযাপিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোমবার (১ফেব্রæয়ারি) দুপুর ১২ টায় অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু জাহেরের নেতৃত্বে বিভিন্ন শ্রেণি পেশার লোকজনের অংশ গ্রহনে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় এসে মিলিত হয়।
অনুষ্ঠানে, উপজেলা সহকারী কমিশনার (ভূ‚মি) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে দৈনিক যুগান্তর পত্রিকার ব্রাহ্মণপাড়া প্রতিনিধি সৌরভ মাহমুদ হারুনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা কৃষি অফিসার মোঃ মাহবুবুল হাসান, উপজেলা প্রকৌশলী মোঃ সাইফুল ইসলাম, ব্রাহ্মণপাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন, ব্রাহ্মণপাড়া সদর ইউপি চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, দুলালপুর ইউপি চেয়ারম্যান মোঃ আনিসুর রহমান রিপন ভূইয়া, শিদলাই আমীর হোসেন জোবেদা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম, শশীদল আলহাজ্ব মুহাম্মদ আবু তাহের কলেজের অধ্যক্ষ মো. পিজিউল আলম, কুমিল্লা দক্ষিণ জেলা মৎস্যজীবি লীগের আহবায়ক মোঃ শাহ আলম, উপজেলা মৎস্যজীবি লীগের আহবায়ক মনির হোসেন চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ এনামুল হক, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক ইনকিলাব, দৈনিক রূপসী বাংলা পত্রিকার বিশেষ প্রতিনিধি এডভোকেট মোহাম্মদ আবদুল আলীম খান, বুড়িচং প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাবের বুড়িচং প্রতিনিধি মোঃ আলমগীর হোসেন।
অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন, যুগান্তরের স্বজন সমাবেশের সমন্বয়ক, সংগঠক ও লেখক গাজী মোহাম্মদ জাহাঙ্গীর আলম জাবীর এবং ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইসমাইল নয়ন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণপাড়া সদর ইউপি সদস্য আলী আহাম্মেদ, যুবলীগ নেতা নবীর হোসেন, ব্রাহ্মণপাড়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক জাহিদুল হাসান পলাশ, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল হক শাকিল, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম, অর্থ সম্পাদক অপু খান চৌধুরী, প্রচার সম্পাদক আতাউর রহমান, দৈনিক অন্য দিগন্তের জেলা প্রতিনিধি মারুফ হোসেন, স্বজন সমাবেশের সদস্য জান্নাতুল ফেরদৌসি, জেলা ছাত্রলীগের সহ সম্পাদক মেহেদী হাসান শরীফ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।