ঢাকাসোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামে যুবলীগ নেতা ফারুকের উপর হামলাকারীদের গ্রেফতার দাবি

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ৩, ২০২১ ৯:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ মিজানুর রহমান মিনু।।
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ওমর ফারুকের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছে এলাকাবাসী। বুধবার বিকেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে লিখিত বক্তব্যে ওমর ফারুক এ দাবি জানান। লিখিত বক্তব্যে তিনি জানান, দীর্ঘদিন ধরে উপজেলা কনকাপৈত ইউনিয়নের হিঙ্গুলা গ্রামের নুরুল আমিনের ছেলে প্রদীপ, প্রভাত, হারেজ ভুঁইয়ার ছেলে মোঃ জোবায়ের, ইয়াকুবের ছেলে পবন, নুরুল ইসলাম চৌধুরীর ছেলে সুজন মিয়া, মামুন চৌধুরীর ছেলে মঈনুল ইসলাম প্রান্ত, সীমান্ত, আহসান উল্লাহ মৃধার ছেলে মোঃ নাঈমসহ অজ্ঞাতনামা আরও কয়েকজন এলাকায় মাদক সেবনসহ বেচাকেনা করে আসছিল। তাদের কর্মকান্ডে বাধা দিলে প্রদীপের নেতৃত্বে মাদক ব্যবসায়ীরা ওমর ফারুককে মারধর ও প্রাণ নাশের হুমকি দেয়। এক পর্যায়ে গত বুধবার রাতে হিঙ্গুলা হাসানিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে প্রদীপের নেতৃত্বে মাদক ব্যবসায়ীরা অস্ত্রসস্ত্র নিয়ে ওমর ফারুকের গতিরোধ করে এবং এলোপাতাড়ি গুলি ছুড়িয়া আতঙ্ক সৃষ্টি করে। স্থানীয় লোকজন এগিয়ে এলে মাদক ব্যবসায়ীরা তাকে প্রাণনাশের হুমকি পালিয়ে যায়। এ ঘটনায় ওমর ফারুক বাদি হয়ে উল্লেখিত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেন। ওমর ফারুকসহ স্থানীয়রা আরও জানান, ইতোপূর্বে উল্লেখিত একাধিক আসামী মাদকের মামলায় গ্রেফতার হয়েছিল।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা কৃষকলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মাহবুবুল হক টিপু, কনকাপৈত ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন মুকুল, হিঙ্গুলা হাছানিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি শরিফুল ইসলাম মজুমদার ফখরুল, শেখ রাসেল স্মৃতি সংসদের সাবেক সভাপতি সাইফুদ্দিন রনি, বর্তমান সভাপতি ইকবাল হোসেন ফরহাদ, যুবলীগ নেতা বুলবুল আহমেদ, নজরুল ইসলাম আল আমিনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।