ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় বোনের বিয়ের দিনে ভাইয়ের মোটর সাইকেল দূর্ঘটনায় মৃত্যু

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ৫, ২০২১ ১:৫০ অপরাহ্ণ
Link Copied!

 

সাকিব আল হেলাল।।
কুমিল্লায় বোনের বিয়ের বাজার করতে যাওয়ার সময় মোটর সাইকেল দুর্ঘটনায় মোঃমাহমুদ(২১) নামের এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে।

নিহত মাহমুদ কুমিল্লার বরুড়া উপজেলার পয়ালগাছা ইউনিয়নের বিষ্ণুপুর এলাকার আব্দুর রশিদের ছেলে।

শুক্রবার (৬ ফেব্রুয়ারী) সকাল আটটায় স্থানীয় বিষ্ণুপুর বাজারে মোটর সাইকেলের সাথে অটোরিক্সার ধাক্কায় মোটর সাইকেল থেকে পড়ে মাহমুদ অটোরিক্সার নিচে পড়ে মারাত্বকভাবে আহত হলে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়,বোনের বিয়ের জন্য সকালে চাচাতো ভাই পলাশকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে মাংস কিনতে বিষ্ণুপুর বাজারে যাচ্ছিলো পথে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে সংঘর্ষে অটোরিকশাটির নিচে চাপা পড়ে মাহমুদ।তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতাল নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত মাহমুদের বাবা আবদুর রশিদ জানান,আমার তিন ছেলের মধ্যে বড় দুই ছেলে প্রবাসী।ছোট ছেলে মাহমুদ ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে ডিপ্লোমা করছিলেন। ছোট মেয়ে লাকি আক্তারের বিয়ে ছিল আজ।
কিন্তু আল্লাহ আমার কি হয়ে গেলো”।

শুক্রবার বিকেলে জানাজা শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন হবে।

এদিকে বোনের বিয়ের দিন ভাইয়ের মৃত্যুতে শোকাচ্ছন্ন হয়ে পড়ে পরিবারসহ এলাকায়। স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে পরিবেশ।

পয়ালগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঈন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।