ঢাকাবুধবার , ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

যুগান্তর সবসময়ই নিরপেক্ষতা বজায় রেখে সংবাদ পরিবেশন করে জনপ্রিয়তা অর্জন করেছে_____ আব্দুল মতিন খসরু

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ৬, ২০২১ ১:১৪ অপরাহ্ণ
Link Copied!

ব্রাক্ষণপাড়া ( কুমিল্লা) প্রতিনিধি ।।
সাবেক অাইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, কেন্দ্রীয় অাওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট অাব্দুল মতিন খসরু বলেছেন যে যুগান্তর বাংলাদেশের সব সাধারণ মানুষের পত্রিকা। অামরা গ্রাহকেরা নিয়মিত যুগান্তর পাঠ করার প্রধান কারন হলো যুগান্তর দেশের এমন কোন জায়গায় বা স্থান নেই যেখানে যুগান্তর পাওয়া যায় না। যুগান্তর সহজে সকল পাঠকের অন্তর জয় করেছে। যুগান্তর নিয়মিত পাঠ করার প্রধান কারন হল যুগান্তরের কয়েকটি বৈশিষ্ট্য আছে। একটি হলো দল নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে, প্রগতির পক্ষে ও মুক্তি যুদ্ধের পক্ষে, তৃতীয় টি হলো যুগান্তর শতভাগ চেষ্টা করে নিরপেক্ষতা রক্ষা করার জন্য। তিনি অারো বলেন একটি পত্রিকা দীর্ঘ স্থায়িত্বের অন্য তম প্রধান কারন হল নিরপেক্ষতা। অপর দিকে তিনি অারো বলেন যুগান্তর তার ন্যায় নীতিতে অটল রয়েছে। তার স্বপন দষ্টার পথ ধরে সে চলছে। যুগান্তর সত্য ন্যায়ের পক্ষে থেকে পথ চলে অাসছে। অামরা অাশাবাদী যুগান্তর পথ চলা থাকবে এজনপথে দীর্ঘ স্থায়িত্ব। শনিবার দুপুরে দেশের শীর্ষ স্থানীয় দৈনিক যুগান্তরে ২২বছর পর্দাপন উপলক্ষে বুড়িচং -ব্রাক্ষণপাড়া যুগান্তর স্বজন সমাবেশের সমন্বয়ক লেখক, সংগঠক গাজী মোঃ জাহাঙ্গীর আলম জাবিরের সহযোগিতায় এবং দৈনিক যুগান্তরেের ব্রাক্ষণপাড়া প্রতিনিধি সৌরভ মাহমুদ হারুন এর পরিচালনা ও সার্বিক তত্ত্বাবধানে বুড়িচং উপজেলা পরিষদ চত্ত্বরের বঙ্গবন্ধুর প্রতিকৃতি ম্যুরালে এক বনার্ঢ্য র‌্যালির বের হওয়ার অাগে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
র‌্যালিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা অাওয়ামীলীগ সভাপতি, জেলা অাইন জীবি সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট অাবুল হাসেম খাঁন, উপজেলা অাওয়ামীলীগ সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান মোঃ অাখলাক হায়দার, বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম, উপজেলা অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান খান, পীর যাত্রাপুর ইউনিয়ন অাওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন ঠিকাদার, বাকশীমুল ইউনিয়ন অাওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান খান হিমেল, উপজেলা যুবলীগের প্রস্তাবিত সভাপতি হাজী মোঃ বিল্লাল হোসেন, প্রস্তাবিত সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ বাছির খাঁন, উপজেলা ছাত্র লীগের প্রস্তাবিত সভাপতি মোঃ গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক সুমন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান।
অারো উপস্থিত ছিলেন বুড়িচং প্রেসক্লাবের সভাপতি মোঃ অাব্দুল মোমেন, সাধারণ সম্পাদক মোঃ অালমগীর হোসেন, সাংবাদিক ও কবি অাক্কাস অাল মাহমুদ হৃদয়, সাংবাদিক মারুফ হোসেন,মোহাম্মদ সানোওয়ারুল ইসলাম খান দিপক, অামজাদ হোসেন ভূইয়া,অালা উদ্দিন অাহম্মেদ,এনামুল হক মাসুদ, উপজেলা যুবলীগ ক্রীড়া সম্পাদক অানিসুর রহমান উপজেলা যুবলীগ নেতা মোঃ জাকির হোসেন,অাশিকুর রহমান খান, রিপন খান, মোঃ অাব্দুল কাইয়ুম,মাসুদ পারভেজ রুবেল, প্রভাষক এম এ হান্নান রোকন, সেলিম হোসেন,মোর্শেদ অালম, স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক মোঃ জসিম উদ্দিন, উপজেলা ছাত্র লীগ নেতা মোঃ হাশিবুর রহমান,সোহাগ ভূইয়া, অাশিক, রবিউল, শাহাব উদ্দিন সোহাগ, সালাহ উদ্দিন, হৃদয়, সিয়াম, অনিক, বরকত, ফখরুল ইসলাম পি অাই ও স্টাফ, সাংবাদিক অাল মামুন টুটু, নিলয় অাশ্রয় অনিক, ইমন খান, শুভ অাহাম্মাদ ভূইয়া।
এসময় স্বজন সমাবেশের এবং উপজেলা অাওয়ামীলীগ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।