ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় ইউপি নির্বাচনে উঠান বৈঠকে ককটেল বিস্ফোরনসহ গোলাগুলি; আহত ৫

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ৬, ২০২১ ২:২৫ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়া উপজেলার ১নং আগানগর ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে উঠান বৈঠকে বিপক্ষ দলের ককটেল বিস্ফোরন ও গুলিবিদ্ধ হয়ে ৫ জন মারাত্বকভাবে আহত হয়।

শনিবার(৬ ফেব্রুয়ারী) বিকালে উপজেলার ১নং আগানগর ইউনিয়নের শরাপতি গ্রামে সাবেক চেয়ারম্যান মাজহারুল ইসলাম মিঠু উঠান বৈঠক বসে। হটাৎ উঠান বৈঠকে বিপক্ষীয় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ফারুকসহ অন্যানোরা ককটেল বিস্ফোরনসহ গুলি চালায়। এতে মাজহারুল ইসলাম মিঠু চেয়ারম্যানের সমর্থিত ৫ জন গুরুতর আহত হয়।আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে সাবেক চেয়ারম্যান মাজহারুল ইসলাম মিঠু বলেন,আজ বিকালে ইউনিয়নের শরাপতি গ্রামে আসন্ন ইউপি নির্বাচনের প্রস্তুতির পূর্ব মুহুর্তের উঠান বৈঠক ছিল।কিন্তু হটাৎ করে বিপক্ষীয় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী
ফারুক দলবল নিয়ে উঠান বৈঠকে হটাৎ হামলা করে ককটেল বিস্ফোরনসহ গোলাগুলি শুরু করে।এ ঘটনায় শরাপতি গ্রামের ফারুক,ইমাম উদ্দিনসহ অজ্ঞাত আরো ৩জন গুরুতর আহত হয়েছে।আমি এ ঘটনার সুস্থ বিচার চাই”।

বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার বলেন,মূলত আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে।আমি খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি।এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।তবে এখন পর্যন্ত থানায় কোন মামলা হয় নাই”।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।