ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মৃত্যুর গুজবে এলাকায় উত্তেজনা কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ দেবীদ্বারে ইউপি চেয়ারম্যান সোহরাবের সমর্থকদের হাতে জহিরুলের ৩ সমর্থক আহত

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ৬, ২০২১ ৫:২৩ অপরাহ্ণ
Link Copied!

 

এ আর আহমেদ হোসাইন,দেবীদ্বার।। 

কুমিল্লা দেবীদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে শনিবার রাতে সোহরাব চেয়ারম্যানের সমর্থকদের হামলায় জহিরুল হক’র ৩ সমর্থক আহত হয়েছেন। মারাত্মক আহত ২জনকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

:

আহতরা হলেন, উপজেলার জাফরগঞ্জ গ্রামের নজরুল ইসলাম’র পুত্র আঃ কাদের জিলানী(২৩), আঃ রৌফ’র পুত্র মেহেদী হাসান(২০) ও আবুল হাসেম’র পুত্র জাহিদ হাসান(২৩)। মারাত্মক আহত আঃ কাদের জিলানী ও মেহেদী হাসানকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে আঃ কাদের জিলানীর মৃত্যুর গুজবে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। জহিরুল হক’র বিক্ষুব্ধ সমর্থকরা কুমিল্লা- সিলেট আঞ্চলিক মহা সড়কের জাফরগঞ্জ বাজার এলাকায় অবরোধ করে রাখে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ ছুটে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের খোঁজ নিতে যাওয়া দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এস,আই) মো. মাহবুবুর রহমান জানান, আমরা হামলার কারন অনুসন্ধান করছি, এ মুহুর্তে ঘটনা সম্পর্কে বিস্তারিত কিছু বলতে পারবনা।

তবে হাসপাতালে আহত মেহেদী হাসান জানান, গত ২ ফেব্রæয়ারী রাতে সোহরাব চেয়ারম্যানের নেতৃত্বে জহিরুল হকের সমর্থকদের উপর হামলার ঘটনায় মারাত্মক আহত জহিরুল হকের সমর্থক কুমেক হাসপাতালে চিকিৎসাধীন শিবলু খানকে দেখে কুমিল্লা থেকে যাত্রীবাহি জনতা পরিবহনে বাড়ি ফেরার পথে জাফরগঞ্জ বাজারের অদুরে কুমিল্লা- সিলেট আঞ্চলিক মহা সড়কের দক্ষিণ নারায়নপুর সয়গুরা এলাকায় বাস অবরোধ করে আমাদের গাড়ি থেকে নামিয়ে রড, হকি ষ্টিক দিয়ে বেধরক পিটিয়ে মারাত্মক আহত করে। এসময় তারা বলতে থাকে তোরা আমাদের ভাই সোহরাব চেয়ারম্যাকে আঘাত করে কলিজায় আঘাত দিয়েছিস, তোদের এলাকা ছাড়া করব। আহত জিলানীর অবস্থা আশংকাজনক, তার মাথায় ও বাম চোখে মারাত্মক আঘাত পাওয়ার পর থেকেই সে অচেতন অবস্থায় রয়েছে। তাকে দ্রুত কুমেক হাসপাতালে স্থানান্তরে ব্যবস্থা করা হচ্ছে।

উল্লেখ্য গত মঙ্গলবার (২ ফেব্রæয়ারী) দিনগত রাত সাড়ে ৮টায় উপজেলার ৮নং জাফরগঞ্জ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সভাপতি মো. সোহরাব হোসেন ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আ’লীগ নেতা জহিরুল হক’র সমর্থকদের মধ্যে সংঘর্ষে সোহরাব চেয়ারম্যান ও সম্ভাব্য চেয়্যারম্যান প্রার্থী জহিরুল হক সহ উভয় পক্ষের অন্তত ১২জন আহত হয়েছিল।

এদিকে সোহরাব চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে গত শুক্রবার সকালে কুমিল্লা- সিলেট আঞ্চলিক মহা সড়কের জাফরগঞ্জ বাজার এলাকায় মানব বন্ধন করেন সোহরাব সমর্থক, আ’লীগ, মহিলা লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অন্যান্য সংগঠন।

অপরদিকে আ’লী নেতা ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জহিরুল হকের সমর্থগন ৭ ফেব্রুয়ারী রোববার সকাল ১০টায় কুমিল্লা- সিলেট আঞ্চলিক মহা সড়কের জাফরগঞ্জ বাজার এলাকায় মানব বন্ধন কথা রয়েছে। রাত সোয়া ৯টায় এ রিপোর্ট লিখা পর্যন্ত এলাকায় উভয় পক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করলেও পুলিশ বলছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।