ঢাকারবিবার , ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় খোরশেদ আলম কে চেয়ারম্যান হিসেবে পেতে চায় বাড়েরাবাসী

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ৭, ২০২১ ১১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

 

চান্দিনা প্রতিনিধি।। 
আসন্ন ইউপি নির্বাচন কে সামনে রেখে প্রচার ও প্রচারণায় সরগরম হতে শুরু হয়েছে নির্বাচনী মাঠ। সভা সমাবেশ ও বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগদান করার মধ্যে দিয়ে নিজেদের প্রার্থীতার কথা জানান দিচ্ছেন চেয়ারম্যান ও মেম্বার পদ প্রার্থীরা। তারই ধারাবাহিকতা কুমিল্লার চান্দিনায় বাড়েরা ইউনিয়নে বইতে শুরু করেছে নির্বাচনী আমেজ। এই ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো.খোরশেদ আলম কে পুনরায় চেয়ারম্যান পেতে চায় এখানকার তৃনমুলের নেতাকর্মী ও সাধারণ ভোটাররা।

স্থানীয় সুত্রে জানা যায় ২০১৬ সালে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীকের মনোনয়ন পেয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে নির্বাচিত হন খোরশেদ আলম। এরপর থেকেই তরুণ এই চেয়ারম্যান উন্নয়ন ও সেবার মাধ্যমে স্থানীয় জনগণের আস্থার প্রতীক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন।

বাংলাদেশ আওয়ামীলীগ বাড়েরা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক এর পাশাপাশি চেয়ারম্যান পদে থেকে স্থানীয় রাজনীতিতে নিজেকে টেনে নিয়ে এসেছেন জনপ্রিয়তার শীর্ষে। দলীয় কর্মী-সমর্থকসহ এলাকাবাসীর অধিক আগ্রহ ও ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও প্রার্থী হয়ে জয়ের ধারা অব্যাহত রাখবেন।

এ ব্যাপারে চেয়ারম্যান মো খোরশেদ আলম বলেন, চান্দিনার উন্নয়নের রুপকার সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক ডেপুটি স্পিকার আলহাজ্ব অধ্যাপক মো.আলী আশরাফ এমপি মহোদয় এর নেতৃত্বে বাড়েরা উন্নয়নে রোল মডেলে রুপান্তরিত হচ্ছে। গৃহহীনদের ঘর, স্কুল, রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট নির্মাণ সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ হয়েছে। অধ্যাপক আলী আশরাফ এমপি মহোদয় ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সভাপতি তরুন প্রজন্মের আইকন মুনতাকিম আশরাফ টিটু’র নেতৃত্বে বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগ ঐক্যবদ্য। বাড়েরাবাসীর এই সেবার মাধ্যমে নিজেকে নিয়জিত রাখতে চাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।