ঢাকাবৃহস্পতিবার , ১৫ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

আগামী ২০শে ফেব্রুয়ারি খোশবাস বার্তা’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ৮, ২০২১ ৪:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক।।

বরুড়া উপজেলার প্রথম অনলাইন পত্রিকা খোশবাস বার্তার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন খোশবাস বার্তা’র সম্পাদনা বোর্ড। খোশবাস বার্তা’র সম্পাদক ও প্রকাশক মোঃ ইউনুছ খান ও নির্বাহী সম্পাদক আসিফ ইকবাল সৈকত প্রতিনিয়ত বরুড়া উপজেলার বরেণ্য ব্যক্তি থেকে শুরু করে প্রবাসী পাঠক ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর সঙ্গে সভা-সমাবেশ, মতবিনিময় করে যাচ্ছেন।

ইতিমধ্যে পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার জন্য সম্পাদক মোঃ ইউনুছ খান কে আহ্বায়ক করে কমিটি গঠন করা হয়েছে। পত্রিকাটির নির্বাহী সম্পাদক আসিফ ইকবাল জানান, সবকিছুর মূলে রয়েছে মানবিক মূল্যবোধের কাজ কে এগিয়ে নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে খোশবাস ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে আলো ছড়িয়ে দেওয়া । তিনি আরো বলেন, পত্রিকার সম্পাদক ও প্রকাশক ইউনুছ খানের নেতৃত্বে পত্রিকাটির মূল ভিত্তিকে শক্তিশালী করার জন্য নানা উদ্যোগ গ্রহণ করা হচ্ছে।ইতিমধ্যে আমরা অনলাইন জগতে পত্রিকাটিকে অনেক শক্তিশালী করতে সক্ষম হয়েছি। ১ম প্রতিষ্ঠাবার্ষিকী আমরা জাঁকজমকপূর্ণ ভাবে উত্তর বরুড়ার প্রান কেন্দ্র খোশবাস উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে করেছি ২০১৭ সালে।

কিন্তু করোনা মহামারীর কারণে এবার প্রতিষ্ঠাবার্ষিকীর প্রোগ্রাম মহাসমাবেশ আকারে করা যাচ্ছে না। তবে করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে খোশবাস উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে ২০শে ফেব্রুয়ারি বেলা ১১.০০ ঘটিকার সময় আলোচনা সভার আয়োজন করা হয়েছে। তিনি জানান, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৮পৃষ্ঠার বিশেষ ক্রোড়পত্র প্রকাশ সহ খোশবাস ইউনিয়নের মুক্তিযোদ্ধাদের সম্মাননা, সদ্য অত্র ইউনিয়নের বিসিএস ক্যাডার জয়ীদের সম্মাননা ও ১০০ সুবিধাবঞ্চিত পরিবার মাঝে ১ লক্ষ টাকার নিত্য প্রয়োজনীয় খাবার উপহার ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

খোশবাস বার্তা’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশ ও বিদেশের পাঠকদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।