ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

জয় নিয়ে মাঠ ছাড়লো বসুন্ধরা কিংস; ২১ পয়েন্ট নিয়ে বিপিএল এ শীর্ষে

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ৮, ২০২১ ৪:০১ অপরাহ্ণ
Link Copied!

সুজন মজুমদার।।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ম্যাচে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বসুন্ধরা কিংস ৩-০ গোলে বিধ্বস্ত করে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে। মুক্তিযোদ্ধাকে ৩ গোলে হারালো বসুন্ধরা কিংস। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বিপক্ষে বড় জয় পেয়েছে বসুন্ধরা কিংস। জয় নিয়ে মাঠ ছাড়লো বসুন্ধরা কিংস।

 

আজ সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ৩টায় খেলা শুরু হয়। খেলার প্রমার্ধের ১০ মিনিটের মাথায় প্রথম গোল করেন বসুন্ধরা কিংসের স্ট্রাইকার ১০ নম্বর জার্সি পরিহিত ব্রাজিলিয়ান খেলোয়াড় রবসন ডি সিলভা। খেলার প্রমার্ধের শেষ মুহূর্তে ৪৫ মিনিটের মাথায় ২য় গোল করেন ৯ নম্বর জার্সি পরিহিত আর্জেন্টিনার খেলোয়াড় অস্কার বেকেরা। এতে প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে যায় বসুন্ধরা কিংস।

 

দ্বিতীয়ার্ধের ৩০ মিনিটের মাথায় বসুন্ধরা কিংসের পক্ষে ৩য় গোল করেন বসুন্ধরা দলের ভারপ্রাপ্ত অধিনায়ক ১১ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় তৌহিদুল আলম সবুজ।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে কোন সুযোগ না দিয়ে দাপুটে জয়ে ৩ পয়েন্ট আদায় করে মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

বসুন্ধরা কিংস টানা সাত জয়ে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। টানা চতুর্থ হারের স্বাদ পেলো মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। লীগে মাত্র এক জয় পাওয়া মুক্তিযোদ্ধার সংগ্রহ ৩ পয়েন্ট।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।