ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লা কমার্স কলেজের শিক্ষকদের গেট টুগেদার অনুষ্ঠিত

Edited by_Sakib Al Helal
মার্চ ৫, ২০২৩ ৪:৩৩ অপরাহ্ণ
Link Copied!

সুজন মজুমদার ||

কুমিল্লা কমার্স কলেজের শিক্ষকদের গেট টুগেদার অনুষ্ঠিত শনিবার (৪ঠা মার্চ) সকাল সাড়ে ৭টায় কুমিল্লা শহিদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে। প্রথমে পরিচয় পর্ব, শুভেচ্ছা বক্তব্য ও ফটোসেশান।

কুমিল্লা কমার্স কলেজের শিক্ষকদের মধ্যে চারটি দলে বিভক্ত হয়ে ফুটবল টুনামেন্ট অনুষ্ঠিত হয়। চারটি দল হলো এডমিন গ্রুপ, সাইন্স গ্রুপ, কমার্স গ্রুপ ও আর্টস গ্রুপ। নকআউট পর্বে খেলা অনুষ্ঠিত হয়। চ্যাম্পিয়ন হয় এডমিন গ্রুপ ও রানার্স-আপ হয় কমার্স গ্রুপ। সেরা গোলদাতা এডমিন গ্রুপের হুমায়ুন কবির মাসউদ, সেরা গোলকিপার কমার্স গ্রুপের মুজাহিদ কবির ও সেরা খেলোয়াড় মোস্তফা মিয়াজী।

দ্বিতীয় পর্বে খাবারদাবার, শিক্ষকদের সন্তানদের নিয়ে খেলাধুলা, সাংবাদিকদের সাথে ফটোশেসন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উক্ত গেট টুগেদার অনুষ্ঠানের সমন্বয়কারী আব্দুস সামাদ চৌধুরী সবুজ, সঞ্চালনা করেন আরিফ হোসেন, সভাপতিত্ব করেন কুমিল্লা কমার্স কলেজের অধ্যক্ষ হুমায়ুন কবির মাসউদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।