ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ৮, ২০২১ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!

এ আর আহম্মেদ হোসাইন,দেবিদ্বার।।

কুমিল্লার দেবীদ্বার পৌর এলাকার সাইলচর গ্রামের কুমিল্লা- সিলেট আঞ্চলিক মহা-সড়কের পাশে পড়ে থাকা অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি(৫০)’র মরদেহ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।

সোমবার(৮ ফেব্রুয়ারী) বিকাল ৪টায় মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস,আই) মোঃ আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

সাইলচর গ্রামের ইলেক্ট্রিক মিস্ত্রি সাজ্জাদ হোসেন বলেন, সকালে সড়কের পাশে যে লোকটিকে গড়াগড়ি করে কাতরাতে দেখেছি, দুপুরে এসে সে লোকটি মারা গেছে। ভয়ে লোকটির কাছে যাইনি, নাম পরিচয় ও জানার চেষ্টা করিনাই, তবে পাশ্ববর্তী মসজিদের ইমাম সাহেব শীতে কাতরাতে দেখে লোকটিকে একটি নতুন কম্বল দিয়ে যান।

একই গ্রামের মোহাম্মদ(১৩) জানান, সকাল ৯ টায় সাইলচর গ্রামের সিএনজি চালক মামুন দুইটা রুটি দিয়ে যান, দুপরে এসে দেখি তিনি মারা গেছেন। মাথার পাশে ১টি রুটি ও ১টি নীল রং এর কম্বল পড়ে আছে। স্থানীয়রা কেউ তাকে হাসপাতালে নেয়নি, থানা পুলিশকে খবর দিলে বিকেলে পুলিশ এসে লাশ নিয়ে গেছে।

মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস,আই) মো. আনোয়ার হোসেন জানান, নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি, তবে তার শরীরের কোমরের নিচের অংশে রক্তজমাট ও ছেলা একাধিক আঘাতের চিহ্ন ছিল, মাথার পেছনের অংশে ফুলা যখম ছিল। ধারনা করা হচ্ছে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহা-সড়কের পাশ দিয়ে যাওয়ার পথে অজ্ঞাত কোন পরিবহন তাকে ধাক্কা দিয়ে ফেলে গেছে”।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।