ঢাকাসোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

নাঙ্গলকোটে মা ও ভাবিকে গলা কেটে হত্যা: ঘাতক আটক

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ৮, ২০২১ ১২:১৮ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লা নাঙ্গলকোট উপজেলায় মা ও ভাবিকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ হত্যার অভিযোগে মো: সাইফুল (২৮) নামের একজনকে আটক করেছে থানা পুলিশ। ছুরিকাঘাতে আহত হয়ে ভাতিঝি আরজু (২৮) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতরা হলেন উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের পুজকরা গ্রামের আব্দুল হামিদের স্ত্রী নুরজাহান বেগম (৫৯) ও তার ছেলে আব্দুল আজিজের স্ত্রী পুষ্প আক্তার (৪৫) ।

সোমবার (৮ ফেব্রুয়ারি ) দুপুরে পুজকরা গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানান, নাস্তা খাওয়া নিয়ে বাক বিতন্ডার এক পর্যায়ে উত্তেজিত হয়ে সাইফুল তার মা ও ভাবিকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। এ সময় ভাতিঝি আরজুও আহত হন।

নাঙ্গলকোট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: বখতিয়ার উদ্দিন  এ বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ দুটি থানায় আনা হয়েছে। ঘাতককে ছুরিসহ বাসা থেকে আটক করা হয়েছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হবে। তদন্ত শেষে হত্যাকান্ডের মূল কারণ জানানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।