ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়া লেডিস ক্লাবের বার্ষিক পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ১৪, ২০২১ ১২:০৩ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক।।

বরুড়া লেডিস ক্লাবের উদ্যেগে শাইন রোজ ফিসারিজ এন্ড পল্ট্রি খামারে বরুড়া লেডিস ক্লাবের বার্ষিক পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করা হয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেডিস ক্লাবের সভানেত্রী ডাঃ তাসফিয়া তাবাসসুম ।
বিশেষ অতিথি হিসেবে বরুড়া উপজেলা নির্বাহি অফিসার রোটাঃ মোঃ আনিসুল ইসলাম ও বরুড়া পৌরসভার নবনির্বাচিত মেয়র রোটাঃ মোঃ বক্তার হোসেন( বখতিয়ার), শাইন ফিসারিজ এন্ড পল্ট্রি খামারের সত্বাধিকারী ও জিমেক্স ক্লথিং লিমিটেড এর এমডি মোঃ রিয়াজুল ইসলাম চৌধুরী উপস্থিত ছিলেন।
অন্যান্যের মধ্যে কুমিল্লা দঃ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি রোটাঃ জামাল হোসেন ভুইঁয়া, আলমদিনা জুয়েলার্সের মালিক আবুল কালাম আজাদ, রোটাঃ মোঃ শাহ জাহান কৃষিবিষয়ক সম্পাদক কুমিল্লা দঃ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ,রোটাঃ আক্তার হোসেন ১ নং ওয়ার্ড আ’লীগ সভাপতি, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান, রোটাঃ মোঃ সাইফুল ইসসলাম সভাপতি,রোটাঃ মোঃ ওমর ফারুক সেক্রেটারী রোটারী ক্লাব অব বরুড়া সেন্ট্রাল, সি এ হারুন, ডাঃ শাহিন, রাসেল, বিশিষ্ট ব্যাবসায়ী কাউছার আহমেদ ও লেডিস ক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।