ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় ৬ সাংবাদিকের প্রয়াত পিতা মাতার স্মরণে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত।

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ১৬, ২০২১ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

রফিকুল ইসলাম।

কুমিল্লায় কর্মরত ৬ সাংবাদিকের প্রয়াত পিতা মাতা ও ভাইয়ের স্মরণে মরহুমদের আত্মার শান্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি। ১৬ ফেব্রুয়ারী সকালে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে এই প্রার্থনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
দৈনিক শিরোনাম পত্রিকার বার্তা সম্পাদক ,দৈনিক আমাদের সময় পত্রিকার ষ্টাফ রিপোর্টার ও বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি সাইয়িদ মাহমুদ পারভেজের মাতা আনোয়ারা বেগম,কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক ও দৈনিক যুগান্তর পত্রিকার কুমিল্লা ব্যুরো রিপোর্টার আবুল খায়েরের পিতা হাজী মোঃ কামাল উদ্দিন,দৈনিক বাংলার আলোড়ন পত্রিকার বার্তা সম্পাদক হাবিবুর রহমান খানের পিতা আলী আকবর খান,সাংবাদিক মাইনুল হক স্বপনের পিতা আইয়ূব আলী,দৈনিক ভৈারের কাগজ পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি মোঃ আনোয়ার হোসাইনের বড় ভাই মোঃ মনজুর হোসাইন, ও সাংবাদিক রাকিবুল ইসলাম রানার মা রেহানা বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে মরহুমদের আত্মার শান্তি ও জান্নাতবাসী হোক কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠান কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। মিলাদ ও দোয়া পরিচালনা করেন সাংবাদিক মাওলানা আবু হানিফ। এর আগে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপসের সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন সাংবাদিক সাইয়িদ মাহমুদ পারভেজ, সাংবাদিক আবুল খায়ের, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির, দৈনিক ব্রাহ্মণপাড়া বুড়িচং সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক সৈয়দ আহমেদ লাভলু,দৈনিক কুমিল্লার আলো পত্রিকার সম্পাদক জসিম উদ্দিন কনক,দৈনিক আজকের কুমিল্লার জেলা প্রতিনিধি নেকবর হোসেন, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির যুগ্ন সাধারণ সম্পাদক ও এস এ টিভির জেলা প্রতিনিধি আবু মুছা, ও পথিকৃত কুমিল্লার প্রধান সম্পাদক ও কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক মোঃ সুমন কবীর ভূইয়া ও সমাজ কল্যাণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি জানে আলম দুলাল, কুমিল্লা 24 টিভির ক্রাইম রিপোর্টার ও রিপোর্টার্স ইউনিটির আপ্যায়ন বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম,জয়যাত্রা টেলিভিশন এর কুমিল্লা জেলা প্রতিনিধি ও কুমিল্লা রিপোটার্স ইউনিটির পাঠাগার সম্পাদক সাইফুল ইসলাম সুমন, সিএনএন বাংলা টিভির জেলা প্রতিনিধি রবিউল বাশার খাঁন,দৈনিক বাংলাদেশ সমাচারের জেলা প্রতিনিধি আসাদুল হক বাবু,বাংলার আলোড়ন পএিকার ফটো সাংবাদিক তুহিন আহম্মেদ, দৈনিক প্রতিদিনের সংবাদ পএিকার রিপোর্টার মারুফ আহমেদ কল্প।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।