ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় অনলাইন নিউজ পোর্টাল খোশবাস বার্তা’র পঞ্চম বর্ষপূর্তি উদযাপন

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ২০, ২০২১ ১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

 

সাকিব আল হেলাল।।
কুমিল্লা বরুড়া উপজেলার ৩নং উঃ খোশবাস ইউনিয়নের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল খোশবাস বার্তা’র পঞ্চম প্রতিষ্টা বার্ষিকী অনুষ্ঠিত হয়।
শনিবার(২০ ফেব্রুয়ারী) বেলা ১১টায় খোশবাস উচ্চ বিদ্যালয়র মাঠে অনলাইন নিউজ পোর্টাল খোশবাস বার্তা’র পঞ্চম বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠিত হয়েছে।

খোশবাস বার্তা’র সম্পাদক মোঃ ইউনুছের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সড়ক ও যোগাযোগ মন্ত্রণালয়ে যুগ্ন সচিব মনিন্দ্র কিশোর মজুমদার,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম।
প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ও কুমিল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোঃ জহিরুল হক দুলাল,বিশিষ্ঠ ক্রীড়া ব্যক্তিত্ব মোঃ বদরুল হুদা জেনু,নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের সহকারি অধ্যাপক ডাঃ মোঃ ইকবাল হোসেন, ঢাকাস্থ বরুড়া জনকল্যান সমিতির সাধারন সম্পাদক আবদুস সামাদ, নোয়াখালীর চাটখিলের মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, ভলান্টিয়ার্স এসোশিয়েশন অব (ভাব) বরুড়া সভাপতি এডভোকেট জয়নাল আবেদীন মাযহারী, কেমতলীর আলো পাঠাগার ও সামাজিক সংগঠনের সভাপতি মোঃ আনিসুল রহমান, বরুড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্প্দক আবদুল ওয়াদুদ অদুদ, খোশবাস কলেজের অধ্যক্ষ মোঃ শাহআলম ,৩নং (উঃ) খোশবাস ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হাসান সর্দারসহ প্রমূখ।

ডি এম ফারুক বাবলুর সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের জাতির শ্রেষ্ঠ সন্তান হিসেবে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।
তাছাড়া উক্ত ইউনিয়নে সুশিক্ষায় শিক্ষিতকরনে দুই পরিবারে দুইজন বিসিএস ৩৮তম গৌরব অর্জন করায় সেরা অভিভাবককে সম্মাননা মেডেল ও ক্রেস্ট দেওয়া হয়েছে।

উক্ত ইউনিয়নের একশত অসহায় হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রি বিতরন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।