ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

“কাকৈরতলা সমাজ কল্যাণ সংস্থা”র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ ও ডায়াবেটিস নির্ণয়

admin
ফেব্রুয়ারি ২১, ২০২১ ৫:৪৫ অপরাহ্ণ
Link Copied!

সুজন মজুমদার।।

বরুড়া উপজেলা আদ্রা ইউনিয়নের “কাকৈরতলা সমাজ কল্যাণ সংস্থা”র উদ্যোগে গতকাল ২১শে ফেব্রুয়ারি (রবিবার) সকাল ১০টায় কাকৈরতলা সুরুজ মার্কেটে বিনামূল্যে রক্তের গ্রুপ ও ডায়াবেটিস নির্ণয় করা হয়। উক্ত কার্যক্রম দুপুর ১টায় শেষ করা হয়। কাকৈরতলা গ্রামের দুইশ জনগণকে বিনামূল্যে রক্তের গ্রুপ ও একশ জনগণকে ডায়াবেটিস নির্ণয় করা হয়।

উক্ত সংগঠনের কার্যক্রমকে গতিশীল করার লক্ষে রাচিয়া রাগবে আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলা শফিকুল আমিন পাটোয়ারী বলেন, কাকৈরতলা সমাজকল্যাণ সংস্থা একটি মহৎ ও মানবসেবায় নিয়োজিত। আশা করি উক্ত সংগঠন এই কার্যক্রম অব্যাহত রাখবে।

যার প্রচেষ্টা এই আয়োজন তিনি হলেন কাকৈরতলা সমাজকল্যাণ সংস্থার প্রধান পৃষ্ঠপোষক ফয়সাল পাটোয়ারি।

কাকৈরতলা সমাজকল্যাণ সংস্থা উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ ও ডায়াবেটিস নির্ণয় ক্ষেত্রে যারা অর্থনৈতিক সহযোগিতায় ছিলেন মনির হোসেন, সুরুজ মিয়া, জাকির পাটোয়ারী, রবিউল পাটোয়ারি, জাকির পাটোয়ারি, আলমগীর পাটোয়ারী, আবু সুফিয়ান সাকিব, কামাল উদ্দিন, নুরুল ইসলাম ও জহির।

সাবিক সহযোগিতাঃকুতুব উদ্দিন গনি, আবুল বাশার, দেলোয়ার হোসেন অভি, মাওলানা নেয়ামত উল্লাহ, টিপু মৌলভী, সাদ্দাম হোসেন, মাসুদ আলম, শাকিল পাটোয়ারী, মিজানুর রহমান পাটোয়ারী, আব্দুল কাদের খোকন, আব্দুল্লাহ আমিন পাটোয়ারী, মোরশেদ, ইমান হোসেন, রায়হান হোসেন সহ আরও অনেকে।

রক্তের গ্রুপ ও ডায়াবেটিস নির্ণয় করেন কুমিল্লা টাওয়ার হসপিটালের প্যাথলজি টেকনিশিয়ান সাইফুল ইসলাম এবং তার দুই সহযোগী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।