ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারে নবজাগরণ সংঘের উদ্যোগে আন্তর্জাতিক ভাষা দিবস পালন

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ২২, ২০২১ ৭:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন।। 

কুমিল্লা দেবীদ্বার উপজেলার আসানপুর ‘নবজাগরণ সংঘের উদ্যোগে’ মহান আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে রোববার দিন ব্যাপী সাধারন জ্ঞান, কুইজ, আবৃত্তি, সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার বিকেল ৩টায় আসানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সংগঠনের সহ-সভাপতি আল মামুন’র সভাপতিত্বে এবং কাইয়ুম মূন্সীর উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সাংবাদিক এ,বি,এম আতিকুর রহমান বাশার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সৈয়দ খলিলুর রহমান বাবুল, ফতেহাবাদ ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক এ,কে,এম কামরুজ্জামানমাসুদ, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড’র এজেন্সী শাখা ব্যবস্থাপক জি,এম ফারুক, গোলাম রব্বানী,সাংবাদিক, এ আর আহমেদ হোসাইনসহ আরোও অনেকে।

পরে আলোচনা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।