ঢাকাবুধবার , ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

খোশবাস ইউনিয়ন পরিষদের ডিজিটাল উদ্যোক্তা ওসমান গণি সুমন মোটর সাইকেল দূর্ঘটনায় আহত

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ২৫, ২০২১ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়া উপজেলার ৩নং উত্তর খোশবাস ইউনিয়ন পরিষদের ডিজিটাল উদ্যোক্তা ওসমান গনি সুমন(৩২) সড়ক দূর্ঘটনায় মারাত্বকভাবে আহত হয়েছ।

বৃহস্পতিবার ( ২৫শে ফেব্রুয়ারী) বিকেলে কুমিল্লা শহর থেকে বাড়ি ফেরার পথে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লা সেনানিবাস সংলগ্ন আমতলী মসজিদের সামনে হটাৎ মোটর সাইকেলের ব্রেক ধরতে গিয়ে বাইকটি উল্টে গিয়ে দুর্ঘটনায় মারাত্বকভাবে আহত হয়েছেন।

দুর্ঘটনার পর স্থানীয়া তাকে ও তার ব্যবহৃত মোটর সাইকেলটি মহাসড়ক থেকে উদ্ধার করে ময়নামতি জেনারেল হাসপাতালে ভর্তি করায়।এ সময় খবর পেয়ে ৩নং উঃ খোশবাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হাসান সরদার ও তার চাচা শাহাপুর গ্রামের বিশিষ্ঠ ব্যবসায়ী গোলাম মোস্তফা শিপু ভূঁইয়া ছুটে এসে সাথে হাসপাতালে যান।সেখানে সুমনকে চিকিৎসা শেষে বাড়িতে স্থানান্তর করে।

সুমন উক্ত ইউনিয়নের ৭নং ওয়ার্ডের শাহাপুর গ্রামের বাসিন্দা।
এ বিষয়ে ওসমান গনি সুমন বলেন,আপনাদের সকলের দোয়ায় এ যাত্রায় বেঁচে গেছি।আমার জন্য সবাই দোয়া করবেন”।
এ বিষয়ে ৩নং উঃ খোশবাস ইউনিযনের চেয়ারম্যান নাজমুল হাসান সরদার বলেন,সুমন আমাদের ইউনিয়ন পরিষদের ডিজিটাল উদ্যোক্তা হিসেবে খুব সফল।কিন্তু বিকালে শহরের কাজ শেষ করে বাড়িতে ফেরার পথে মারাত্বক আহত হয়েছে।সবাই তার জন্য দোয়া করবেন।যেন দ্রুত সুস্থ হয়ে সেবা কেন্দ্রে আসতে পারে।সবার সেবায় আবার নিয়োজিত হতে পারে”।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।