ঢাকাশনিবার , ১৭ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

নোয়াখালীতে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে বরুড়ায় মানব বন্ধন অনুষ্ঠিত

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ২৫, ২০২১ ৪:৩৮ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়ায় নোয়াখালীর কোম্পানিগঞ্জে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে বৃহস্পতিবার(২৫ ফেব্রুয়ারী) সকাল ১০টায় বরুড়া উপজেলা প্রেসক্লাবের আয়োজনে মানব বন্ধন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা প্রেস ক্লাবের সভাপতি দৈনিক সংবাদের বরুড়া প্রতিনিধি সলিল রঞ্জন বিশ্বাস, মানব বন্ধনে বক্তব্য রাখেন, দৈনিক যায়যায়দিনের বরুড়া প্রতিনিধি মাসুদ মজুমদার, সাধারণ সম্পাদক দৈনিক মানব জমিন ও দৈনিক শিরোনাম পত্রিকার বরুড়া প্রতিনিধি মোঃ ইকরামুল হক, দৈনিক ভোরের ডাক পত্রিকার বরুড়া প্রতিনিধি মোঃ ওমর ফারুক, বরুড়া উপজেলা বাল্য বিবাহ প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী মুফতী মমিন উল্লাহ ভুঁইয়া,দৈনিক সমাজকন্ঠ পত্রিকার বরুড়া প্রতিনিধি শরীফ উদ্দিন।
এ সময় আরও উপস্থিত ছিলেন দৈনিক ভোরের কাগজ পত্রিকার বরুড়া প্রতিনিধি মোঃ বিল্লাল হোসেন খোকন, দৈনিক আমাদের কুমিল্লা বরুড়া প্রতিনিধি বিল্লাল হোসেন, দৈনিক আলোর দিগন্ত পত্রিকার বরুড়া প্রতিনিধি মোঃ নাসির উদ্দিন, আমরা বরুড়াবাসী সংগঠনের সভাপতি রোটাঃ আসাদুজ্জামান জুয়েল সওদাগর প্রমুখ।

এ সময় বক্তারা বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার সাথে জড়িতদের অভিলম্বে গ্রেফতারের দাবি জানান এবং সারাদেশে সাংবাদিকদের নিরাপত্তা জোরদার করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

প্রসঙ্গত, নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষের খবর সংগ্রহ করতে গিয়ে গুলিবিদ্ধ হয়, পরে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।