ঢাকারবিবার , ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

স্বাধীনতা বিরোধীরা যেন কোন ধরনের বিশৃংখলা করতে না পারে সেদিকে সজাগ থাকবেন – ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ২৫, ২০২১ ৪:৩৩ অপরাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন।।

আসন্ন উপজেলা পরিষদ’র উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আবুল কালাম আজাদ’র বিজয় নিশ্চিত করতে প্রচারনায় নেমেছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়’র নেতৃত্বে কেন্দ্রীয়, জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার রাতে নৌকা প্রতীকের প্রার্থী আবুল কালাম আজাদকে নিয়ে ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়, সহ-সভাপতি ম. সাইফ বাবু, মহিউদ্দিন, রাকিব হোসেন, মুরাদ হায়দার টিপু, ইফতেখার আহম্মেদ সজিব, তিলোত্তমা শিকদার, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান তাপস, সাহিত্য বিষয়ক সম্পাদক এস এম রিয়াদ হাসান, আইন বিষয়ক উপ-সম্পাদক শাহেদ খান, নাট্য ও বিতর্ক বিষয়ক উপ-সম্পাদক মাজহারুল কবির শয়ন, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক উপ-সম্পাদক আমানুল্লাহ আমান। এসময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউছার অনিক, ভারপ্রাপ্ত সম্পাদক বোরহান উদ্দিন ও ছাত্রলীগ দেবীদ্বার উপজেলা ছাত্রলীগ’র আহবায়ক ইকবাল হোসেন রুবেল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

দেবীদ্বার নিউমার্কেট এলাকায় নৌকা প্রতীকের প্রার্থীর আবুল কালাম আজাদের পক্ষে নেতৃবৃন্দদের লিফলেট বিতরণ শেষে পথ সভায় বক্তব্য রাখতে যেয়ে ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, আমরা দেবীদ্বার উপজেলা পরিষদের উপ-নির্বাচনে একজন যোগ্য প্রার্থী আবুল কালাম আজাদ ভাইকে পেয়েছি, বাংলাদেশ ছাত্রলীগ করোনাকালে কাজ করে যেভাবে মানুষের মন জয় করেছে, আপনারা ঐক্যবদ্ধভাবে কাজ করে সেভাবে আগামী ২৮ ফেব্রুয়ারী জাতির পিতার কণ্যার নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করবেন। নির্বাচনের দিন স্বাধীনতা বিরোধীরা যেন কোন ধরনের বিশৃংখলা করতে না পারে সেদিকে সজাগ থাকবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।